রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে বিষাক্ত পরিবেশ তৈরি করা হয়েছে ॥ কামাল লোহানী

  • উদীচী জেলা সম্মেলন উদ্বোধন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় সভাপতি কামাল লোহানী বলেছেন, গণতন্ত্র বলে এদেশে কোন কিছু নেই। মানুষ কথা বলতে পারছে না। প্রতিবাদ জানাতে গেলে তার প্রতিপক্ষ সহিংসতায় হিংস্রতায় তাকে দমনের চেষ্টা করছে। নারায়ণগঞ্জ তার প্রত্যক্ষ সাক্ষী।

এ শহরের মানুষের মন থেকে শান্তিকে বিতাড়িত করা হয়েছে। ত্বকীকে হত্যা করে এই শহরে একটা বিষাক্ত পরিবেশ তৈরি করা হয়েছে। ভয় পাওয়ার কিছু নেই। যারা এই শহরকে অশান্ত করছে তাদের আমরা চিনি। আজ নয় বহুকাল থেকে চিনি। ঐতিহ্যের কথা বলে যারা ঐতিহ্যকে ম্লান করতে চায়, তারা বাংলাদেশকে ভালবাসে না। যদি তারা বাংলাদেশকে ভালবাসত, তাহলে হেফাজতি, জামায়াতীদের পাশে গিয়ে দাঁড়াত না। শুক্রবার সকালে নারায়ণগঞ্জের চাষাঢ়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা উদীচীর দশম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উদীচীর জেলা শাখার সভাপতি জাহিদুল হক দিপুর সভাপতিত্বে অনুষ্ঠানটির উদ্বোধন করেন খুন হওয়া মেধাবী ছাত্র তানভীর মোহাম্মদ ত্বকীর মা রওনক রেহানা। বক্তব্য রাখেন উদীচীর কেন্দ্রীয় সহসভাপতি মাহমুদ সেলিম, জেলা শাখার সাধারণ সম্পাদক পিন্টু সাহা। উপস্থিত ছিলেন নিহত তানভীর মুহাম্মদ ত্বকীর বাবা রফিউর রাব্বি, জেলা খেলাঘরের সভাপতি রথীন চক্রবর্তী, উদীচীর সংগঠক জিয়াউল ইসলাম কাজল। অনুষ্ঠানে ত্বকীর মা রওনক রেহানা বলেন, আজকে সারাদেশ সঙ্কটে নিমজ্জিত। গণতন্ত্র মুখ থুবড়ে পড়েছে। মানুষের জেগে ওঠার স্বপ্নকে ধূলিসাৎ করার জন্য হত্যা গুম নির্যাতন সন্ত্রাসের মধ্য দিয়ে ছড়িয়ে দেয়া হচ্ছে আতঙ্ক। উদ্বোধনী অনুষ্ঠানের পরে একটি বর্ণাঢ্য র‌্যালি নগর প্রদক্ষিণ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records