মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছড়ি ছাড়াই হাঁটলেন উ. কোরিয়ার নেতা কিম জং উন

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে ছড়ি ছাড়াই হাঁটতে দেখা গেছে। বুধবার দেশটির শীর্ষ পত্রিকা রডং সিনমুনে তার যে ছবি প্রকাশিত হয় তাতে কিমকে বেশ হাসিখুশি ও ছড়ি ছাড়াই হাঁটতে দেখা যায়। এতে ধারণা করা হচ্ছে পায়ে কোন আঘাত কিংবা অস্ত্রোপচারের পর তিনি সেরে উঠেছেন। খবর এএফপির।

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কার্স পার্টির পত্রিকাটি যে দুটি ছবি ছেপেছে তার একটিতে সৈন্য সমাবেশের সামনে দিয়ে তাকে চেয়ারের দিকে হেঁটে যেতে দেখা যাচ্ছে। অন্যটিতে দেখা গেছে তিনি দাঁড়িয়ে আছেন এবং হাততালি দিচ্ছেন। ২০১১ সালে পিতা কিম জং ইলের মৃত্যুর পর কিম জং উন ক্ষমতায় আসেন। এরপর থেকে মিডিয়ায় তার উপস্থিতি ছিল যথেষ্ট। কিন্তু হঠাৎই সেপ্টেম্বরের প্রথম থেকে তার কোন খবর পাওয়া যাচ্ছিল না। ফলে তার স্বাস্থ্য ও রাজনৈতিক অবস্থান নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। কিন্তু অক্টোবরের মাঝামাঝি তাকে আবার প্রকাশ্যে দেখা যায়। এ সময়ে বেতের ছড়ি হাতে তাকে হাঁটতে দেখা গেছে।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records