সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

ছড়ি ছাড়াই হাঁটলেন উ. কোরিয়ার নেতা কিম জং উন

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে ছড়ি ছাড়াই হাঁটতে দেখা গেছে। বুধবার দেশটির শীর্ষ পত্রিকা রডং সিনমুনে তার যে ছবি প্রকাশিত হয় তাতে কিমকে বেশ হাসিখুশি ও ছড়ি ছাড়াই হাঁটতে দেখা যায়। এতে ধারণা করা হচ্ছে পায়ে কোন আঘাত কিংবা অস্ত্রোপচারের পর তিনি সেরে উঠেছেন। খবর এএফপির।

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কার্স পার্টির পত্রিকাটি যে দুটি ছবি ছেপেছে তার একটিতে সৈন্য সমাবেশের সামনে দিয়ে তাকে চেয়ারের দিকে হেঁটে যেতে দেখা যাচ্ছে। অন্যটিতে দেখা গেছে তিনি দাঁড়িয়ে আছেন এবং হাততালি দিচ্ছেন। ২০১১ সালে পিতা কিম জং ইলের মৃত্যুর পর কিম জং উন ক্ষমতায় আসেন। এরপর থেকে মিডিয়ায় তার উপস্থিতি ছিল যথেষ্ট। কিন্তু হঠাৎই সেপ্টেম্বরের প্রথম থেকে তার কোন খবর পাওয়া যাচ্ছিল না। ফলে তার স্বাস্থ্য ও রাজনৈতিক অবস্থান নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। কিন্তু অক্টোবরের মাঝামাঝি তাকে আবার প্রকাশ্যে দেখা যায়। এ সময়ে বেতের ছড়ি হাতে তাকে হাঁটতে দেখা গেছে।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records