ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নদীতে মাছ ধরতে নেমে পাওয়া গেলো অস্ত্রের বস্তা

প্রকাশিত: ১১:৪৫, ১৬ এপ্রিল ২০২৪; আপডেট: ১২:১০, ১৬ এপ্রিল ২০২৪

নদীতে মাছ ধরতে নেমে পাওয়া গেলো অস্ত্রের বস্তা

নদীতে মাছ ধরার সময় বিপুল পরিমাণ দেশি-বিদেশি ধারালো অস্ত্র পাওয়া গেছে

বগুড়ার শেরপুরে করতোয়া নদীতে মাছ ধরার সময় বিপুল পরিমাণ দেশি-বিদেশি ধারালো অস্ত্র পাওয়া গেছে। পরে বস্তাভর্তি ওইসব অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ঈদের একদিন আগে মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরের পর পৌর শহরের উত্তর সাহাপাড়া মহল্লার করতোয়া নদী থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া এসব অস্ত্রের মধ্যে আছে দুটি চায়নিজ কুড়াল, দুটি বার্মিজ চাকু, চারটি মাঝারি ধারালো ছোরা, একটি চাপাতিসহ দেশি-বিদেশি ছোটবড় ৩৫টি চাকু।

আরও পড়ুন : ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ১৩

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে জানা গেছে, কয়েকজন কিশোর উত্তর সাহাপাড়া এলাকার কালীতলার পূর্ব পাশে করতোয়া নদীতে মাছ ধরতে নামে। এ সময় তারা একটি প্লাস্টিকের বস্তা পায়। বস্তাটি নদীর কিনারে তুলে বস্তার মুখ খুলতেই ভেতর থেকে বেরিয়ে আসে দেশি-বিদেশি ধারালো অস্ত্র। পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে অস্ত্রগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।


জানতে চাইলে শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, কোনো অপরাধী চক্রের সদস্যরা এসব ধারালো অস্ত্র করতোয়া নদীতে লুকিয়ে রাখতে পারে। কারা এই দেশীয় অস্ত্রের বস্তা নদীর মধ্যে লুকিয়ে রাখতে পারে, তা নিয়ে পুলিশ কাজ করছে। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান তিনি।

এবি 

×