ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

সাধক আইয়ুব আলী পরিবারকে নিয়ে,মিথ্যা খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

অনলাইন রিপোর্টার

প্রকাশিত: ১৬:৫৯, ২৫ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৭:৫০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

সাধক আইয়ুব আলী পরিবারকে নিয়ে,মিথ্যা খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলন

শরীয়তপুরে সাধক আইয়ুব আলীর মোল্লার মাজার ও তার পরিবারকে নিয়ে নামে বেনামে সংবাদপত্রে মিথ্যা, বানোয়াট খবর প্রচার করায় ও পোষ্টার বানিয়ে সাটিয়ে দেওয়ায় সংবাদ সম্মেলন করেছে পরিবার, এলাকাবাসী ও তার ভক্তবৃন্দ।

সোমবার দুপুরে চিকন্দী ইউনিয়নের পশ্চিম আটপাড়া মাজারের সামনে এ সম্মেলন করেন তার পুত্র হারুন অর রশিদ ওরফে ইব্রাহিম মোল্লা।

জানাযায়, স্থানীয় সাত্তার ফকিরের সাথে সাধক আইয়ুব আলী মোল্লার পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ ছিলো, সেই বিরোধকে কেন্দ্র করে, সাত্তার ফকিরের ইন্ধনে তাদের পরিবার আর মাজার নিয়ে কিছু অনলাইন পোর্টাল ও নামসর্বস্ব পত্রিকায় মনগড়া সংবাদ প্রচার করে। 

তাদের বিরুদ্ধে ভূমি দস্যুতা, ভন্ড পীর, মুনাফিক, ধর্ম ব্যবসায়ী আখ্যা দিয়ে খবর প্রকাশ করে পোর্টালগুলোতে। এছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন আপত্তিকর লেখা দিয়ে পোষ্টার ছাপিয়ে বিভিন্ন জায়গায় সাটিয়ে দেয়া হয়।

সংবাদ সম্মেলনে সাধক আইয়ুক আলী মোল্লার ছেলে ইব্রাহিম মোল্লা ও তার নাতি আমিনুর রহমান স্বপন লিখিত বক্তব্যে বলেন, নামসর্বস্ব যে কয়েকটি মিডিয়াতে গোরস্থানের মাটিও যেন ছাড় পায় না পীরের নজর ও ভূমিদস্যুতা, ধর্ম ব্যবসায়ী বর্ণনা করে যে সংবাদটি প্রকাশিত হয়েছে সেটা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণীত। 

স্থানীয় সাত্তার ফকিরের সাথে আমাদের জমি নিয়ে একটি বিরোধ ছিলো, সেটাকে কেন্দ্র করে তারা আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করেছে। এঘটনায় আমরা সামাজিকভাবে হেয়পন্ন হয়েছি। এদিকে আমাদের বিরুদ্ধে এ ধরনের একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশিত হওয়ায় আমাদের পরিবার বিস্মিত। এ জন্য আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, চিকন্দী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোবাহান খান, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছোয়াব আলী সিকদার, সাবেক ইউপি সদস্য সাগর খান, মো. খলিল মাদবর, মো. আনাছ উদ্দিন মাদবর, মো. দেলোয়ার আকন, মো. কাওসার মোল্যা, মো. কাদের মাদবর, মো. মোজাম্মেল মাদবর, মো. লিয়াকত মাদবরসহ স্থানীয় শতাধিক লোকজন।

রাজু

×