ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর 

প্রকাশিত: ২২:৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৩

দুমড়ে-মুচড়ে যায় বাসটি। 

মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাস ও ট্রাক দুমড়ে মুচড়ে মহাসড়কে পড়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর এলাকায় একটি একইমুখী ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রীসহ তিন জন নিহত হন। আহত হন অন্তত ১০ জন। এর মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। 

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ লেখা পর্যন্ত হতাহতের নাম পরিচয় জানা যায়নি। এখনো উদ্ধার অভিযান চলছে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক শফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনো উদ্ধার অভিযান চলছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহম্মেদ বলেন, ‘বাসটি দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনের লাশ উদ্ধার করি। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।’ 

×