ঢাকা, বাংলাদেশ   বুধবার ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

আশুলিয়ায় বিস্ফোরণ, নারীসহ দগ্ধ ৬

প্রকাশিত: ১১:১২, ১৩ আগস্ট ২০২৩; আপডেট: ১২:০৪, ১৩ আগস্ট ২০২৩

আশুলিয়ায় বিস্ফোরণ, নারীসহ দগ্ধ ৬

ফাইল ছবি।

ঢাকার আশুলিয়া ধানসোনা নতুননগর এলাকার একটি টিনশেড বাসায় বিস্ফোরণে ২ নারীসহ ৬ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাদেরকে রাত আনুমানিক ২টার দিকে আশুলিয়া থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

দগ্ধরা হলেন, গার্মেন্টসকর্মী সাবিনা বেগম (৪০), প্রতিবেশী ভাড়াটিয়া দোকানদার মহসিন হোসেন (২৭) ও তার মা কমলা বেগম (৫০), এসকেভেটর চালক নজরুল ইসলাম (৪৫), কারখানা কর্মচারী সাদেক (৩০) ও দোকানদার হাশেম (৫০)।

আরও পরুন:বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বাসচাপায় একই পরিবারের ৭ জনের মৃত্যু

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সাবিনার স্বামী মোতালেব হোসেন জানান, তারা ধানসোনা ইউনিয়নের নতুননগর এলাকার শফিকের সেমিপাকা টিনশেড বাড়িতে পাশাপাশি কয়েকটি ঘরে ভাড়া থাকেন। রাত ৮টার দিকে তিনি বাইরে থেকে বাসায় যাওয়ার সময় বাসার অদূরে পৌঁছালে তখন বিকট একটি শব্দ শুনতে পান। দৌড়ে বাসা গিয়ে দেখেন, তাদের বাসা ও আশপাশে আরও কয়েকটি ঘরে আগুন জ্বলছে এবং প্রচন্ড ধোয়া বের হচ্ছে। পরবর্তীতে আশপাশের ভাড়াটিয়াদের মাধ্যমে কয়েকটি ঘর থেকে ওই ৬ জনকে বের করে আনা হয়। পরবর্তীতে স্থানীয় হাসপাতাল শেষে তাদেরকে রাতেই বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

তিনি জানান, সেমিপাকা টিনশেড ঘরগুলোতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্নার কাজ করেন সবাই। তার ধারনা, গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটতে পারে।

এমএম

×