ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ২৩:০৩, ৫ ফেব্রুয়ারি ২০২৩

চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ

ধর্ষণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে এক স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তি উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন সদস্য। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা যায়, ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে শনিবার রাত সাড়ে ১০টায় কেশবপুরস্থ ইনফিনিয়া কারখানায় চাকরি করতে যাচ্ছিলেন। ওই সময় সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য (৯নং ওয়ার্ড) রবিন চৌধুরী মাতাল অবস্থায় তার ৪-৫ জন সহযোগীকে নিয়ে দেশীয় অস্ত্রের মুখে আমার খালাত বোন ও তার স্বামীকে জিম্মি করে। পরে তার একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। এ সময় ওই নারীর স্বামীকে কক্ষের খুঁটিতে বেঁধে পিটিয়ে আহত করে ইউপি সদস্য ও তার সহযোগীরা। পরে ভয় দেখিয়ে ভুক্তভোগী ধর্ষণ করে অভিযুক্তরা। 

ঘটনার সময় রবিনের সহযোগীরা ওই নারীর গলার চেইন, কানের দুল ছিনিয়ে নেন। পরে ওই নারী জরুরি সেবা নম্বরে ফোন করে ধর্ষণের বিষয়টি জানান। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী ও তার স্বামীকে উদ্ধার করে। 

×