ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে: তোফায়েল আহমেদ

নিজস্ব সংবাদদাতা, ভোলা

প্রকাশিত: ১৬:১২, ৫ ডিসেম্বর ২০২২

ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে: তোফায়েল আহমেদ

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী এক বছর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে দক্ষতার সাথে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে। গ্রামের ঘরে ঘরে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগের শক্তিশালী সাংগঠনিক দুর্গ গড়ে তুলতে হবে। সেই লক্ষে সবাইকে কাজ করতে হবে। 

আজ সোমাবর দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। 

এ সময় তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা গ্রামের মানুষের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান । 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম নকীব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম প্রমুখ। সভায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

টিএস

monarchmart
monarchmart