ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নওগাঁয় খাদ্যমন্ত্রী

করোনা মোকাবিলায় সফল বাংলাদেশ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ

প্রকাশিত: ২১:৫০, ২৪ নভেম্বর ২০২২

করোনা মোকাবিলায় সফল বাংলাদেশ

বুস্টার ডোজ ভ্যাকসিনেশন সপ্তাহ উদ্বোধন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, করোনা মহামারি মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় বিশ্বের সকল দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান পঞ্চম। তবে জনসংখা বিবেচনায় নিলে আমাদের অবস্থান আরো ওপরে। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে নওগাঁ ২৫০ শয্যা সদর হাসপাতালে কোভিড-১৯ টিকার বুস্টার ডোজ ভ্যাকসিনেশন সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, করোনা ভাইরাস মহামারি থেকে মানুষের জীবন বাঁচাতে, মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে শুরু থেকেই গুরুত্বপূর্ণ বিভিন্ন পদক্ষেপ নেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। একই সঙ্গে দরিদ্র মানুষকে ত্রাণ সহযোগিতার পাশাপাশি জীবিকা ও অর্থনীতি বাঁচাতে নানা পদক্ষেপ নিয়ে বিশ্ব দরবারে প্রশংসিত হন তিনি।

তিনি বলেন, করোনাকালে অনেকে আশঙ্কা প্রকাশ করেছিলেন, বাংলাদেশে ২ লাখ মানুষ মারা যাবে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার দেশের জনগণকে অনেকটা নিরাপদ রাখতে সমর্থ হয়েছেন।

এ সময় নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, সিভিল সার্জন ডা. আবু হেনা রায়হানুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার কেএম মামুন খান চিশতি, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart