ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জনকন্ঠে সংবাদ প্রকাশ: ধসে যাওয়া রাস্তা মেরামতের কাজ শুরু

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি

প্রকাশিত: ১৫:২৫, ২১ নভেম্বর ২০২২

জনকন্ঠে সংবাদ প্রকাশ: ধসে যাওয়া রাস্তা মেরামতের কাজ শুরু

ইউএনও রাস্তাটি হালকা যান চলাচলের উপযোগী করে তোলেন

কুমিল্লার দাউদকান্দিতে গৌরীপুর-আসমানিয়ার লক্ষীপুর গ্রামের  সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় গত ২০ নম্বেবর রবিবার দৈনিক জনকন্ঠে পত্রিকার ১১ পাতার ২য় কলামে দাউদকান্দিতে চলাচল বন্ধ শিরোনামে সংবাদ প্রকাশের পর দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান,উপজেলা প্রকৌশলী মো. আফসার হোসেন খন্দকার ও গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নোমান সরকার ঘটনাস্থল পরিদর্শন করে অস্থায়ী ভাবে রাস্তাটি বালি ও মাটি দিয়ে ভরাট করে হালকা যান চলাচলের উপযোগী করে তোলেন।

দাউদকান্দি উপজেলা প্রকৌশলী মো. আফসার হোসেন খন্দকারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,রাস্তাটি আপাতত বালি ও মাটি দিয়ে অস্থায়ী ভাবে চলাচলের উপযোগী করে তোলেছি। গাইডওয়াল ও রাস্তার কার্পেটিং এর মাপ নেওয়া হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে  পুরোপুরি ভারী যান চলাচলের জন্য গাইডওয়াল এবং কার্পেটিংরে কাজ শুরু করব।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান বলেন, দৈনিক জনকন্ঠ পত্রিকায় রাস্তা ধসে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ার সংবাদ দেখে আমি ও উপজেলা প্রকৌশলীসহ রবিবার বিকালে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় চেয়ারম্যান নোমান সরকারকে সঙ্গে নিয়ে তাৎক্ষনিক ভাবে বালি ও মাটি দিয়ে গর্ত ভরাট করে অস্থায়ী ভাবে রাস্তা মেরামত করে দিয়েছি। যাতে করে যানবাহন ও পথচারীদের চলাচলে আপাতত অসুবিধা না হয়।

উল্লেখ্য,গত (১৯ নম্বেবর) শনিবার ভোরে দাউদকান্দির গৌরীপুর-আসমানিয়া সড়কের লক্ষীপুর গ্রামের ওই সড়কের প্রায় ৩০ ফুট অংশ গর্ত হয়ে যাওয়ায় ১০টি গ্রামের সব ধরনের যানবাবহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় প্রায় ২০ হাজার মানুষ ভোগান্তিতে পড়ে।

টিএস

×