ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ নভেম্বর ২০২২, ১৩ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা 

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ

প্রকাশিত: ১৯:৩১, ৪ অক্টোবর ২০২২; আপডেট: ১৯:৩৩, ৪ অক্টোবর ২০২২

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা 

ভোটারদের কাছে ভোট চাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মোল্লা আবু নঈম।

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচন ১৭ অক্টোবর। এ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। তারা নানাভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজেদের পক্ষে ভোট চাচ্ছেন। এখানে ভোটাররা নীরব রয়েছেন। তারা কাকে ভোট দিবেন, প্রকাশ্যে কিছু বলছেন না। 

জানা গেছে, এ নির্বাচনে জেলার ৯টি উপজেলাকে ৯টি ওয়ার্ডে বিভক্ত করা হয়েছে। ৯টি উপজেলা পরিষদের হলরুমকে কেন্দ্র করা হয়। এ জেলায় ভোটার ১ হাজার ৫৭৪ জন। ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হবে।

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ৯টি সাধারণ সদস্য পদে ৩১ জন ও ৩টি সংরক্ষিত নারী সদস্য পদে ১০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এর মধ্যে চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. মুশফিক হুসেন চৌধুরী (ঘোড়া), জাতীয় যুব সংহতির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোল্লা আবু নঈম মো. শিবলী খায়ের (আনারস) ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট নূরুল ইসলাম (চশমা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, কোন প্রকারের অনিয়ম মেনে নেওয়া হবে না।  নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। 


 

এসআর

monarchmart
monarchmart