ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

পরকীয়ার জেরে দলিল লিখককে শ্বাসরোধ করে হত্যা, আটক স্ত্রী

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৭:৫২, ২৫ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৭:৫৩, ২৫ সেপ্টেম্বর ২০২২

পরকীয়ার জেরে দলিল লিখককে শ্বাসরোধ করে হত্যা, আটক স্ত্রী

শ্বাসরোধ করে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) নামের এক দলিল লেখককে পরকীয়ার জেরে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী ও তার সহযোগীরা এমন অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তি উপজেলার খালপাড় চেঙ্গাইন এলাকার মৃত আঃ কাদির ভূঁইয়ার ছেলে। 

শনিবার গভীর রাতে কাচঁপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহত মোশারফের স্ত্রী শাহীনুর আক্তার (৩০) কে আটক করেছে থানা পুলিশ।

অভিযুক্ত শাহিনুর ও তার মেয়ে মিম আক্তারের দাবি, শনিবার গভীর রাতে ৪/৫জনের একটি সশস্ত্র ডাকাত দল জোরপূর্বক তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে  সবাইকে জিম্মি করে মোশারফকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

নিহত ব্যক্তির স্বজনরা জানান, মোশারফের স্ত্রী শাহিনুর আক্তার পরকীয়ায় আসক্ত হয়ে একাধিকবার সে অন্য পুরুষের সাথে পালিয়ে গিয়েছিলো। এই নিয়ে পারিবারিক ভাবে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিলো। এর জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে শনিবার গভীর রাতে বাথরুমে নিয়ে শাহিনুর আক্তার ও তার সহযোগীরা শ্বাসরোধ করে হত্যা করে বাথরুমে ফেলে রেখে রবিবার ভোর ৪ টার দিকে শাহিনুর আক্তার ডাকাত ঢুকেছে বলে ডাক চিৎকার শুরু করে। পরে স্বজনরা ঘরে ঢুকে মোশারফকে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এটি ডাকাতির ঘটনা নয় পরিকল্পিত ভাবে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, পরকীয়ার জেরে এই হত্যাকান্ডটি ঘটেছে। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে এবং তদন্ত চলছে। 
 
 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart