৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের অভিযান ও সেনাবাহিনীর টহল অব্যাহত

প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ০৯:২২ পি. এম.
ঠাকুরগাঁও জেলা প্রশাসনের অভিযান ও সেনাবাহিনীর টহল অব্যাহত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জেলা প্রশাসকের নির্দেশনায় জেলার সকল নির্বাহী কর্মকর্তাগণ বিভিন্ন হাট-বাজার এবং জনসমাগম হয় এমনসব স্থানে অভিযান পরিচালনা করছে। এসময় জনসমাগম রোধে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বৃহস্পতিবার পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় তিনি চায়ের দোকানসহ জনসমাগম হয় এমন সবস্থানে জনগণের জটলা নিবৃত্ত করতে নির্দেশনা প্রদান করেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী বিভিন্ন দলে বিভিক্ত হয়ে জেলা শহরের বিভিন্ন স্থানে টহল অব্যাহত রেখেছে যাতে জনসমাগম না হয়।

সিভিল সার্জন ড. মাহফুজুর রহমান বলেন, জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত কোন রোগী পাওয়া যায়নি বা সেই সন্দেহে আওসোলেসনেও কাউকে রাখা হয়নি। জেলায় এ পর্যন্ত বিদেশ ফেরত এক হাজার ২৮৮জনের মধ্যে ২৩১ জন হোম কোয়ারিন্টিনে রয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলায় ২৪ ঘন্টায় ২ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। অব্যহতি দেয়া হয়েছে ১৩ জনকে।

উপজেলার মোট হোম কোয়ারেন্টাইনে আছে ১০১ জন। এছাড়াও বৃহস্পতিবার জেলা প্রশাসকের নেতৃত্বে বাজার মনিটরিং টিম শহরের বিভিন্ন বাজার পরিদর্শন করে ।

প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ০৯:২২ পি. এম.

২৬/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: