৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নারী শিশু নির্যাতক অশুভ শক্তি নিশ্চিহ্ন করাই মুজিববর্ষের অঙ্গীকার ॥ নাসিম

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, নারী-শিশু নির্যাতনকারী অশুভ শক্তি নিশ্চিহ্ন করাই হবে মুজিববর্ষের অঙ্গীকার। বিএনপি-জামায়াত সৃষ্ট অন্ধকারের দেশ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এখন আলোকিত। সর্বক্ষেত্রে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আগামীকাল রবিবার বিকেল তিনটায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের ‘শিখা চিরন্তন’ প্রাঙ্গণে ১৪ দলের উদ্যোগে আয়োজিত নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশে শিক্ষক শিক্ষার্থী বুদ্ধিজীবী কবি, সাহিত্যিকসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণের আহ্বান জানান। আগামীকালের সমাবেশ সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই বর্ধিত সভার আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, পৃথিবীর কোন দেশে সামাজিক আন্দোলন সফল করা রাষ্ট্র বা সরকারের একার পক্ষে সম্ভব নয়। এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই ১৪ দলের উদ্যোগে কাল সমাবেশের মাধ্যমে যে সামাজিক আন্দোলন শুরু হবে, সেখানে সব শ্রেণী-পেশার মানুষকে অংশ নেয়ার আহ্বান জানাচ্ছি।

শিক্ষার্থীদের মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখতে হবে

এদিকে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ভিকারুন নিসা নূন স্কুল ও কলেজের ধানমন্ডি শাখার ২৫ বছরপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের মাদক সন্ত্রাস থেকে দূরে রাখতে হবে। এক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের কার্যকর ভূমিকা রাখতে হবে। কারণ তরুণ সমাজ যদি কোন কারণে পথভ্রষ্ট হয়, তাহলে দেশ, সমাজ ও পরিবারের জন্য ক্ষতি।

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০

২৯/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: