২১ ফেব্রুয়ারী ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কালীগঞ্জে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৯:৪৩ পি. এম.
কালীগঞ্জে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালীগঞ্জে পুলিশের এক কনস্টেবলকে ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। তার গ্রেফতারের খবরে এলাকাবাসী আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। গ্রেফতারকৃতের নাম মাহমুদুর হাসান ওরফে সৈকত (২৮)। কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী এলাকার মনিরুজ্জামান শেখ ওরফে মনু’র ছেলে সৈকত নরসিংদী জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত (কনস্টেবল নং ৫১৬) রয়েছেন। শনিবার পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামে শুক্রবার রাতে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা টেবলেটসহ সৈকতকে হাতেনাতে আটক করে। সৈকত নরসিংদী জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত (কনস্টেবল নং ৫১৬) রয়েছেন। তবে তিনি প্রায় ৭/৮ মাস ধরে কর্মস্থলে গড় হাজির রয়েছেন। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শনিবার তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান খান ওরফে ফারুক মাস্টার ও স্থানীয়রা জানান, পুলিশ কনস্টেবল সৈকতের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। সে নরসিংদী জেলা পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত। তবে গত প্রায় আট মাস যাবৎ কর্মস্থলে না গিয়ে সে তার গ্রামের বাড়িতে অবস্থান করতো এবং মাদক ব্যবসাসহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছিল। সৈকত গ্রেফতারের খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৯:৪৩ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: