২৮ ফেব্রুয়ারী ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না ॥ ফখরুল

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০১:৪৩ পি. এম.
তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না ॥ ফখরুল

অনলাইন রিপোর্টার ॥ আজ (২৪ জানুয়ারি) শুক্রবার সকালে বনানী কবরস্থানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কনিষ্ঠ পুত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন। এরপর বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবরও জিয়ারত করেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের যে দুই মেয়র প্রার্থী আছেন, তারা ইতোমধ্যে ঢাকায় গণজোয়ার সৃষ্টি করেছেন। সেখানে থেকে তাদের সরিয়ে দেওয়ার জন্য শারীরিক আক্রমণ পর্যন্ত করা হয়েছে। নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে আওয়ামী লীগ। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে গেছে। যে কারণে তাদের (বিএনপির দুই প্রার্থী) বিজয় বন্ধ করতে চাচ্ছে। আওয়ামী লীগ আজকে এতই দেউলিয়া হয়ে গেছে যে, আজকে তাদের বিভিন্ন মামলার আশ্রয় নিতে হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তারপরেও প্রতিহিংসায় কোকোর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

বিএনপি মহাসচিব বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে তাবিথ আউয়াল এবং ইশরাক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানী প্রমুখ।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০১:৪৩ পি. এম.

২৪/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: