৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কেন্দ্রীয় নেতাদের সহযোগিতা ছাড়াই ভোটের মাঠে জাপার মিলন

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০
  • ১২ পথসভা

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের সহযোগিতা ছাড়াই মাঠে আছেন জাতীয় পার্টি মনোনীত একমাত্র মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন। নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরুর পর থেকে এখন পর্যন্ত দল মনোনীত প্রার্থীর পক্ষে কোন কেন্দ্রীয় নেতাকে গণসংযোগ করতে দেখা যায়নি। এ বিষয়ে জাপার শীর্ষ নেতারাও মুখ খুলতে নারাজ।

এই প্রেক্ষাপটে দলের অনেকেই বলছেন, নির্বাচনে নামমাত্র অংশগ্রহণ করা দলের জন্য সুখকর নয়। তাই আগামী দিনগুলোতে দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের মেয়র প্রার্থী মিলনের পাশে থেকে কাজ করার অনুরোধ জানান তারা।

বৃৃহস্পতিবার রাজধানীর সবুজবাগ, খিলগাঁও থানার বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন তিনি। নির্বাচিত হলে হোল্ডিং টেক্স আর বাড়ানো হবে না এমন প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন পথসভায় মিলন বলেন, আপনারা দুই দলের মেয়রদের কর্মকান্ড দীর্ঘদিন দেখেছেন। তাদের কেউ এই নগরীকে নিরাপদ করতে পারেনি। আধুনিক নগরী নির্মাণের পরিবর্তে হাজারও জঞ্জাল সৃষ্টি হয়েছে। ঢাকা এখন বসবাসের অযোগ্য নগরীতে পরিণত হতে চলেছে। আমি যদি নির্বাচিত হই তাহলে বাসযোগ্য নগরী গড়ে তুলব। ঢাকা আর কখনই দূষণের নগরীর তালিকায় প্রথম সারিতে থাকবে না।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০

২৪/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: