৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 

নির্বাচন পিছিয়ে বিচক্ষণতার পরিচয় দিয়েছে ইসি ॥ সম্প্রীতি

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ধর্মীয় মূল্যবোধের প্রতি সম্মান দেখিয়ে ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনের তারিখ পিছিয়ে দেয়ার ঘোষণা দিয়ে নির্বাচন কমিশন যে বিচক্ষণতার পরিচয় দিয়েছে, তা ভবিষ্যতে দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনে করে সম্প্রীতি বাংলাদেশ।

রবিবার সংগঠনটির আহ্বায়ক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দোপাধ্যায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সরস্বতী পূজার দিনে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার বিষয়ে সনাতন ধর্মাবলম্বী ভোটারদের ভোটে অংশগ্রহণ না করার যে আশঙ্কা দেখা দিয়েছিল, নির্বাচন কমিশনের সুবিবেচনায় তা দূর হবে বলে বিশ্বাস করে সম্প্রীতি বাংলাদেশ। একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক প্রার্র্র্র্র্র্থীকে নির্বাচিত করার ক্ষেত্রে সনাতন ধর্মাবলম্বী ভোটাররা বিগত দিনের মতোই সঠিক সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানিয়েছে সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরস্বতী পূজার দিনে নির্বাচন না করার দাবি জানিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সমর্থনে সব ধর্মের মানুষের এগিয়ে আসার মাধ্যমে আবারও প্রমাণিত হলো, এই ভূখ-ের চিরায়ত অসাম্প্রদায়িক সাংস্কৃতিক ঐতিহ্যের রূপটি সত্য ও সুন্দর। প্রমাণিত হলো, বৈচিত্র্যের মধ্যে ঐক্যের নিবিড় দর্শনে বিশ্বাসী এদেশের মানুষ। সম্প্রীতি বাংলাদেশ এই সকল মানুষকে শ্রদ্ধা জানায়।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০২০

২০/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: