২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজধানীর মিরপুরে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে দুই ছাত্র আহত

প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ০৬:১৭ পি. এম.
রাজধানীর মিরপুরে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে দুই ছাত্র আহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরের শাহ আলী লালকুঠি এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে আরাফাত হোসেন রিফাত (১৫) ও মোঃ শাহেদ (১৮) নামের দুই শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার গভীররাতে তাদেরকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আহত রিফাতের বাসা আমিন বাজার এলাকায়। সে আমিন বাজার আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ থেকে ৮ম শ্রেণির পরীক্ষা দিয়েছে। আর শাহেদের বাসা মাজার রোডের জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের ইন্টারমিডিয়েট ১ম বর্ষের ছাত্র।

হাসপাতালে আহত শাহেদ জানায়, তারা কয়েকজন সোমবার রাতে শাহআলী স্কুলের পেছনে রাস্তার পাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের সঙ্গে তর্ক শুরু করে দেয়। সাকিবরা এলাকায় নিজেদেরকে সিনিয়র দাবি করে। এই নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে বন্ধুরা তাদের ২ জনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত রিফাতের মা বিলকিস আক্তার জানান, সোমবার রাতে মিরপুর লালকুঠি এলাকায় নানীর বাসায় বেড়াতে যায় রিফাত। এর কিছুক্ষন পর সে নানীর বাসা থেকে বের হয়। পরে জানাতে পারি নানী বাড়ির বের হয়ে কয়েক বন্ধুদের সঙ্গে ফেরার পথে কে বা কারা রিফাতকে ছুরি মেরে পালিয়ে যায়। ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়িঁর ইন্সপেক্টও বাচ্চু মিয়া জানান, রিফাতের বুকে, পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি আঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে আঘাত রয়েছে।

প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ০৬:১৭ পি. এম.

১৯/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: