২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সাংবাদিক মনসুর আলীর মৃত্যুর হার্ট এ্যাটাকে মৃত্যু হয়েছে-ময়নাতদন্তকারী চিকিৎসক

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৭:২২ পি. এম.
সাংবাদিক মনসুর আলীর মৃত্যুর হার্ট এ্যাটাকে মৃত্যু হয়েছে-ময়নাতদন্তকারী চিকিৎসক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনশ্রীতে সাংবাদিক মনসুর আলীর মৃত্যুর হার্ট এ্যাটাকেই হয়েছেব বলে মন্তব্য করেছে তার লাশের ময়নাতদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ ফরেনসিক বিভাগের প্রভাষক ডাঃ প্রদীপ বিশ্বাস। রবিবার বেলা সাড়ে ১১টায় মরদেহের ময়নাতদন্ত শেষে তিনি এ কথা বলেন। এর আগে বেলা সোয়া ১১টায় ময়নাতদন্ত শুরু হয়। ময়নাতদন্ত শেষ ডাঃ প্রদীপ বিশ্বাস জানান, তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে হার্ট অ্যাটাকেই তার মৃত্যু হয়েছে বলে বোঝা যাচ্ছে।

তবে ভিসেরা রিপোর্টের জন্য তার ফুসফুস, হার্ট ও রক্ত সংগ্রহ করে মহাখালী রাসায়নিক পরীক্ষাগারে পাঠানো হয়েছে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁিড়র ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, দুপুরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে তার তার কর্মস্থল বাংলা ট্রিবিউনে নিয়ে যাওয়া হয়। সেখানে তার নামাজের জানাজা শেষে ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় রাজধানীর বনশ্রীর ভাড়া বাসা থেকে মনসুর আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে রাত ২টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে নেয়া হয়।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৭:২২ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: