২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 

নান্দাইলে দোকানে চুরির পর চোরের দু:খ প্রকাশ

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৮:৫৯ পি. এম.
নান্দাইলে দোকানে চুরির পর চোরের দু:খ প্রকাশ

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ উপজেলার মুশুলী কলেজ গেইট বাজারে রফিক বস্ত্র বিতানে অভিনব চুরির ঘটনা ঘটেছে। এসময় চোর দোকানের ক্যাশ কাউন্টারে একটি চিরকুট রেখে যায়। চিরকুটে লিখা ছিল-‘রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দু:খিত, মাফ করে দিবেন। আমি আপনার পরিচিতদের মধ্যে একজন। অটো দিয়ে মালগুলো নিতে অনেক কষ্ট হইছে।’ এদিকে অভিনব এই চিরকুট নিয়ে এলাকায় হাস্যরসের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, দোকান মালিক রফিকুল ইসলাম প্রতিদিনের ন্যায় ব্যবসা শেষে রাতে দোকান ঘরে তালা দিয়ে বাড়ি যান। আজ শনিবার সকালে কর্মচারী মারুফ মিয়া দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙ্গা। পরে সে মালিককে ফোনে তালা ভাঙ্গার ঘটনাটি জানায়। দোকানের মালিক রফিকুল ইসলাম জানায়, দীর্ঘদিন ধরে তিনি এই দোকানে সততার সাথে ব্যবসা করে আসছেন। প্রথমে ছোট আকারে দোকান শুরু করলেও আস্তে আস্তে বেচা বিক্রি বৃদ্ধি পাওয়ায় ধারে টাকা এসে দোকানে বেশি করে মাল উঠান। তিনি জানান, চোর ক্যাশ কাউন্টার ভেঙ্গে নগত ৩০ হাজার টাকা ও প্রায় সাড়ে ৪ লাখ টাকার কাপড় নিয়ে গেছে।

খবর পেয়ে নান্দাইল থানা থেকে উপপরিদর্শক শ্রুব্রত ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি দ্রুত চোর ধরার বিষয়ে মালিক রফিককে আশ্বস্থ্ করেন।

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৮:৫৯ পি. এম.

১৬/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: