১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বেরিয়ে যা বললেন আ স ম আব্দুর রব

প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ০৬:৫২ পি. এম.
স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বেরিয়ে যা বললেন আ স ম আব্দুর রব

অনলাইন রিপোর্টার ॥ কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারও বাধা নেই বলে স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের বলেছেন। আমরা ড. কামালসহ দেখা করতে চাইলে আইজি প্রিজনকে বলে দেবেন বলেও মন্ত্রী বলেছেন।

সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার সময় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান। আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সে বিষয়ে আলোচনা করার জন্য এখানে এসেছিলাম। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের কথা শুনেছেন এবং বলেছেন যে কেউ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে আগামীকালের রাজধানীর সোহরাওয়ার্দীতে সমাবেশ করার কথা ছিল। কিন্তু এ সমাবেশের অনুমতি সরকার আমাদেরকে এখনও দেয়নি। এর প্রতিবাদে আমরা আলোচনা করে কর্মসূচি দেব।

এর আগে বেলা ৩টা ৪০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সচিবালয়ে আসেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। আ স ম আব্দুর রব ছাড়াও প্রতিনিধি দলে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারার আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্ট নেতা জাহাঙ্গীর আলম মিন্টু।

প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ০৬:৫২ পি. এম.

২১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: