১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


ওমেন্স ওয়ার্ল্ড

ফাল্গুনের আবির-উচ্ছ্বাস মেখে ঋতুরাজ বসন্তই তো নিয়ে আসছে সেই কাক্সিক্ষত ভালবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি।

সৌন্দর্যসচেতন নারীরা সাশ্রয়ীভাবে বসন্ত বরণ ও ভালবাসা দিবসে ওমেন্স ওয়ার্ল্ডে পাবেন মেকওভারের দুই দিনের প্যাকেজ। মেকআপ, হেয়ার সেটিং, শাড়িপরা, আইল্যাশ সবই পাবেন মাত্র ১৮০০ টাকায়।

এছাড়াও ফেসিয়াল, হেয়ার কাট, পেডিকিওর, মেনিকিওর, হোয়াইটিনিংসহ মাত্র ১০০০ টাকার ওপরে সেবা নিলেই আপনাদের জন্য রয়েছে ২৫ শতাংশ ছাড়।

নিজেকে সব সময় সুন্দর রাখতে সরাসরি ফেসবুকে সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলমের পরামর্শ পেতে লিখুন ফ্যান পেজে।

প্যাকেজসহ অন্যান্য সেবা পেতে বুকিং-এর জন্য যোগাযোগ : ০১৭৩৩২২৬১৫১, ০১৭৩৩২২৬১৫২ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ড়িসধহংড়িৎষফনফ

ডিমান্ড

শেষ হয়ে আসছে শীত। তবে এই শেষ বেলাতেও শীত যেন জেঁকে বসেছে। এ কারণে সবাই আবার ব্যস্ত হয়ে পড়েছে কনকনে শীত থেকে রক্ষা পেতে গরম কাপড় সংগ্রহে। তবে বর্তমান সময়ে শীতের কাপড় শুধু শীত নিবারণের জন্যই বরং হয়ে উঠেছে ফ্যাশনেবল। আর সেদিকটা মাথায় রেখে ফ্যাশন হাউস ডিমান্ড তাদের সব শোরুমে নিয়ে এসেছে ফ্যাশনেবল শীতের পোশাক। ভারি শীত কিংবা হাল্কা যেটাই হোক না কেন সব ধরনের শীতের কাপড়ের পসরা সাজিয়েছে ডিমান্ড। রুচিশীল ডিজাইন, রং এবং সহনীয় মূল্য যে কাউকে আকৃষ্ট করবে।

যোগাযোগ (শো-রুম ): ক্যাপিটাল সিরাজ মার্কেট বেইলী রোড (তৃতীয় তলা), জলেশ্বরী তলা (বগুড়া), জামান টাওয়ার নারায়ণগঞ্জ (নিচ তলা), সাভার সিটি সেন্টার (প্রথম তলা)। ফোন: ০১৯৭৭-৫২৫৬৫৮

কুটুমবাড়ি

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা ২০১৬-এর সেরা ‘ফুড স্টল’ ক্যাটাগরিতে পুরস্কার জিতল কুটুমবাড়ি রেস্টুরেন্ট। গত ৩১ জানুয়ারি মেলার শেষ দিন কুটুমবাড়ি কর্তৃপক্ষের হাতে পুরস্কার তুলে দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এ বছরই প্রথম মেলায় অংশ নিয়েছিল কুটুমবাড়ি। খাবারের রেস্টুরেন্ট হিসেবে সাড়াও পেয়েছে বেশ। তবে ইরানী বিরিয়ানি আর মোগল খাবারের রেস্টুরেন্ট কুটুমবাড়ি নগরীর ভোজনবিলাসীদের কাছে একটি জনপ্রিয় নাম। তাদের ঠিকানা: কুটুমবাড়ি-১, ২/১২ ব্লক-এফ (লালমাটিয়া মহিলা কলেজের পাশে), লালমাটিয়া, কুটুমবাড়ি-২, ১৩/১/এ পান্থপথ (বসুন্ধরা সিটির পাশে), ঢাকা, ফোন: ০১১৯৫ ৩৮১৬৩০।

হাকিম ট্রেডার্স

ঢাকা ইসলামপুর চায়না মার্কেট বেজমেন্টে অবস্থিত দেশের ঐতিহ্যবাহী পর্দা-সোফা ও গাড়ির সিট- কভারের কাপড় পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান- এ. হাকিম ট্রেডার্স আন্তর্জাতিক মহান ভাষা দিবস একুশে ফেব্রুয়ারি উপলক্ষে, ২৬ জানুয়ারি হতে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত ভোক্তাদের জন্য দেশী-বিদেশী সকল পর্দা-সোফা কভারের কাপড়ের মূল্যে বিশেষ ছাড় দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সেই সঙ্গে শীত উপযোগী প্রচুর ডিজাইন ও রঙের পর্দা কাপড় তাদের বিক্রয় কেন্দ্রে পসরা সাজিয়েছে। এ. হাকিমের বৃহৎ পরিসরের প্রতিষ্ঠানটি হতে মাত্র ৩৫ টাকা হতে ১২০০ টাকা পর্যন্ত গজের কাপড় কেনার সুবিধা রয়েছে। এ রকম সুবিধা ইসলামপুরের আর কোন পর্দা কাপড়ের বিক্রয় কেন্দ্রে নেই। যে কোন সরকারী ছুটিসহ সাপ্তাহিক ছুটি শুক্রবার বাদে প্রতি দিন সকাল ১০টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকে। এ. হাকিম ট্রেডার্সের পর্দা সৌন্দর্য ও রুচির প্রতীক।

৫-৬ চায়না মার্কেট, বেজমেন্ট, নবাববাড়ি, ইসলামপুর, ঢাকা-১১০০। ফোন : ০২-৫৭৩৯৫৮৫২, ০১৭১৫১০২৫৩৭

বালুচর

ফ্যাশনে বালুচরের পাঞ্জাবি অনন্য। এই শীতেও তার ব্যতিক্রম নয়। বালুচর নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পাঞ্জাবি ও কটি। বালুচরের পাঞ্জাবি ও কটির দামও হাতের নাগালে। বাহারি সব ডিজাইনের পাঞ্জাবিতে কাজ হিসেবে - কারচুপি, ইত্যাদি উল্লেখযোগ্য। খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যাবে বালুচরের পোশাক। যোগাযোগ: ৮১ আজিজ সুপার মার্কেট।

আল হেলাল

বৈচিত্র্যময় শাড়ির হোউস আল হেলাল নতুন শাখা খুলেছে মোহাম্মদপুরের টোকিও স্কয়ারের দ্বিতীয় তলায়। ২৯ জানুয়ারি বিকেলে নতুন এ শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল হেলালের কর্ণধার হেলালসহ বিভিন্ন সুধীজন। নতুন এ শাখায় রয়েছে বিয়ের শাড়ি ও লেহেঙ্গার বৈচিত্র্যময় সংগ্রহ। পাশাপাশি পাওয়া যাবে জামদানি, বেনারসি, সুতি, সিল্কসহ দেশীয় তাঁতের বিভিন্ন শাড়ি। ঠিকানা : দোকান নং-২০২-২০৩ (দ্বিতীয় তলা), টোকিও স্কয়ার, জাপান গার্ডেন সিটি, মোহাম্মদপুর, ঢাকা।