মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

টুকিটাকি

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৬

হুমাই দায়ী?

খবর রটেছে, ভেঙ্গে যাচ্ছে সোহেল খান-সীমা খানের সংসার! এ জন্য নাকি দায়ী হুমা কোরেশি! তাদের দাম্পত্য সম্পর্ক বেশ টালমাটাল। কয়েক দিনের মধ্যেই নাকি বিচ্ছেদের ঘোষণা দিয়ে দেবেন! জল্পনা চলছে, বলিউড অভিনেত্রী হুমা কোরেশির সঙ্গে সোহেলের গোপন সম্পর্ক নাকি মেনে নিতে পারছেন না সোমা। যে কারণেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত। প্রকাশ্যে এসব নিয়ে এখনও তাদের কেউ মুখ না খুললেও খান ভাইয়ের সংসারে যে ভাঙ্গন ধরেছে, সেটা স্বীকার করেছেন বলিউডের একটা বড় অংশ।

গল্প ভাবতে যুক্তরাষ্ট্রে

প্রথম ছবি প্রত্যাশা অনুযায়ী চলেনি। ‘গ্যাংস্টার রিটার্নস’ নিয়ে যতখানি আশাবাদী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব, মুক্তির পর সে আশার গুড়েবালি পড়েনি যদিও, কিন্তু দর্শকের সাড়া অতটা ছিল না। অপূর্ব তাই নেমেছেন পরের মিশনে। দ্বিতীয় ছবি নিয়ে দারুণ সিরিয়াস। ইতোমধ্যে গল্প একটা ভেবে ফেলেছেন। সেটাকে কাঁটাছেঁড়া করতে, টানটান উত্তেজনায় নিয়ে যেতে কিছুদিন তো রিলাক্স দরকারই। অপূর্ব তাই দেশ ছেড়েছেন মাস দু’য়েকের জন্য। গত ২০ ডিসেম্বর গিয়েছেন যুক্তরাষ্ট্রে। ইচ্ছেমতো ঘুরছেন, আর গুছিয়ে নিচ্ছেন গল্প-চিত্রনাট্য। ছবির নাম হবে ‘দেশী ভাই’। তবে কে পরিচালনা করবেন, অন্যান্য অভিনেতা-অভিনেত্রী কারা থাকবেন; ঠিকঠাক হয়নি এখনও। দেশে এসেই বিস্তারিত ঘোষণা দেবেন তিনি।

ভীষণ চটেছেন!

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি বছরজুড়ে বিভিন্ন কারণেই আলোচনায় থাকেন। ছবি নিয়ে যত, তার চেয়ে বেশি আলোচনা নেতিবাচক ইস্যুতে। এবার তার বিয়ে সংক্রান্ত খবর নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম গরম, উত্তপ্ত তিনি নিজেও। ক’দিন আগে ফেসবুকে ছড়িয়েছে- যশোরের সৌরভ কবির নামে একজনের সঙ্গে বিয়ে করেছিলেন পরী। তার আসল নাম পরীমনি নয়, সামসুন নাহার স্মৃতি (স্মৃতিমনি)।

২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করেন তারা। এখনও নাকি সৌরভের সঙ্গে বৈবাহিক জীবনযাপন করছেন পরী! তাদের দুজনের কিছু অন্তরঙ্গ ছবিও ভেসে বেড়াচ্ছে ফেসবুকজুড়ে। তবে পরী এসব ‘গুজব’-এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন। ফেসবুকে মন্দ-ভাল লিখে তিনিও জানান দিয়েছেন ক্ষোভ। তার মতে- এসব নেহায়েতই গুজব, কোন ভিত্তি নেই!

সোস্যাল সাইট থেকে

‘যে কোন সময় মানুষের জীবনে যে কোন কিছু ঘটে যেতে পারে। দিতি আপার (অভিনেত্রী দিতি) মুখটা চোখের সামনে ভাসছে। আমি মেনে নিতে পারছি না। হাত ধরে ছিল আমার, ছাড়তে ইচ্ছা হচ্ছিল না। কী বলব বুঝতে পারছি না! আমি তাকে খুবই ভালবাসি। আল্লাহ তাকে শান্তি দিক, সুস্থ করে তুলুক। মানতে কষ্ট হচ্ছে আমার। আজকে দিতি আপাকে দেখে এসে ভেতরে যে যন্ত্রণা হচ্ছে, তা কাউকে বোঝাতে পারব না। আমারও এমন হতে পারে। তাই সবার কাছে ক্ষমা চাই যদি কাউকে কষ্ট দিয়ে থাকি। সবাই আমাদের অভিনেত্রী দিতি আপার জন্য দোয়া করুন।’ -শ্রাবন্তী

সন্তান উৎপাদন ছাড়া আর কোন কারণে আমার কোন পুরুষের প্রয়োজন নেই।

-প্রিয়াঙ্কা

আশপাশের সবাই এত হতাশ! কেউ কারও জায়গা থেকে সুখী না। মানুষ কয়দিন বাঁচে? তারপরও কত হতাশা! হায়রে! কিছু বলার নেই।

-সাবরিন সাকা মীম

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৬

০৪/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: