মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মনপুরায় আ’ লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৭ অক্টোবর ॥ ভোলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলায় মাছ ব্যবসার টাকা লেনদেন নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়ায় ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা গুলি বর্ষণ করে। মঙ্গলবার দুপুরে মনপুরা উপজেলার রামনেওয়াজ লঞ্চঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতরদের মনপুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মনপুরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিনের সমর্থকদের সঙ্গে একই ইউনিয়নের ইউপি সদস্য ও যুবলীগ নেতা আলমগীর সমর্থকদের মধ্যে ব্যবসায়িক টাকা লেনদেনের বিষয় নিয়ে বাগ্বিত-া হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ার এক পর্যায়ে দুপুর ১২টার দিকে উভয় গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এদিকে আহতদের মধ্যে মনপুরা ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, ইউপি সদস্য মোঃ আলমগীর, মোস্তাফা, কামরুল, জুয়েল, রুহুল আমিন, কাদের, বিপ্লব, বাবুল, নাহিদ, রুবেল, লিটন, জামাল, শরিফ, কামরুল ও রুস্তমের নাম পাওয়া গেছে। তাদের মধ্যে গুরুতরদের মনপুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনপুরা থানার ওসি মোঃ আলী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ৭ রাউন্ড ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি শান্ত করে ।

তিনজন রিমান্ডে ॥ আটক ৩

দুর্গাপুরে দম্পতি খুন

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর, নেত্রকোনা, ২৭ অক্টোবর ॥ দুর্গাপুর উপজেলা সদরে মধ্যবাজারে ব্যবসায়ী দম্পতি খুনের ঘটনায় মঙ্গলবার ৩ জনকে ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত। দুর্গাপুর থানার ওসি জানান, গ্রেফতারকৃত ৩ জনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্রেটের আদালতে থানা পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক সুলতান মাহমুদ ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফতুল্লায় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৭ অক্টোবর ॥ ফতুল্লার যমুনা ডিপো গেট এলাকা থেকে ৫ রাউন্ড গুলিভর্তি বিদেশী পিস্তলসহ স্বপন (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ১০টায় অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। স্বপন ফতুল্লার ফাজিলপুল এলাকার আল ইসলামের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা-১ জানান, বুড়িগঙ্গা নদীর পূর্ব তীরে ফতুল্লার যমুনা ডিপো গেট এলাকায় সশস্ত্র অবস্থায় নদীতে নোঙর করা সরকারী জাহাজ থেকে তেল চুরির প্রস্তুতি নেয়ার সময় স্বপনকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃত স্বপনের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেয়া ও আতঙ্ক সৃষ্টি করার একাধিক মামলা রয়েছে।

রাজবাড়ীতে আটক চরমপন্থীর কাছ থেকে আরও চার অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৭ অক্টোবর ॥ ডিবি পুলিশ সোমবার রাতে রাজবাড়ী অঞ্চলের পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার আকরাম হোসেনের কাছ থেকে আরও ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

আকরাম হোসেনের বাড়ি গোয়ালন্দের চরআন্ধারমানিক গ্রামে। তার পিতার নাম বেলায়েত হোসেন। উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে সাত রাউন্ড গুলিসহ একটি পাইপগান, দুটি ওয়ান শ্যুটারগান এবং একটি বিদেশী রিভলবার। এ নিয়ে তার কাছ থেকে ৮ ঘণ্টার ব্যবধানে ৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হলো।

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৫

২৮/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: