মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

শরীয়তপুরে আ’লীগ নেতার জমি দখল করল জামায়াত ক্যাডার

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ২৭ অক্টোবর ॥ মঙ্গলবার ভোরে শরীয়তপুরের গোসাইরহাটে জামায়াত-বিএনপি ক্যাডারদের নেতৃত্বে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বসতভিটা জোরপূর্বক দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। এর আগে ঐ প্রভাবশালী জামায়াত-বিএনপি ক্যাডারদের অত্যাচারে গোসাইরহাট উপজেলার দাসের জঙ্গল গ্রামের আলতাফ দেওয়ান ও তার পিতা আনসার উদ্দীন দেওয়ান এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। মঙ্গলবার ভোরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা সদরে থানা রোডের পাশে অবস্থিত দাসের জঙ্গল গ্রামের আনসার উদ্দীন দেওয়ানের ৩ শতাংশ জমি জোরপূর্বক দখল করে ঘর নির্মাণ করেছে একই গ্রামের বিএনপি নেতা মোক্তার হোসেন দেওয়ান ও তার দোসররা। দাসের জঙ্গল গ্রামের আনসার উদ্দীন দেওয়ানের পুত্র আলতাফ হোসেন দেওয়ান জানান, মঙ্গলবার ভোরে গোসাইরহাট উপজেলার দাসের জঙ্গল গ্রামের বিএনপি নেতা মোক্তার হোসেন দেওয়ানের নেতৃত্বে স্থানীয় জামায়াত ক্যাডার সামছু দেওয়ান, জিল্লু দেওয়ান, দেলোয়ার দেওয়ান, আল-আমীন দেওয়ান, ইয়ামিন দেওয়ান ও মিজানুর রহমান দেওয়ানসহ অন্যান্য ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের আনসার উদ্দীন দেওয়ানের ৬৩নং দাসের জঙ্গল মৌজার ২৫৮নং দাগের ৩ শতাংশ সাব-কবলা বসতভিটা জমি জোরপূর্বক দখল করে তাতে টিনের ছাপড়া ঘর নির্মাণ করেছে।

এ সময় জমির মালিক আনসার উদ্দীন দেওয়ান তাতে বাধা দিলে সন্ত্রাসীরা তাকে ও তার পরিবারের লোকদেরকে অস্ত্রের মুখে ধাওয়া করে অন্যত্র তাড়িয়ে দেয়।

নোবিপ্রবির ভর্তি পরীক্ষার সূচী নির্ধারণ

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২৭ অক্টোবর ॥ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তির আবেদন ও পরীক্ষার নতুন সময়সূচী নির্ধারণ করা হয়েছে। নতুন সময়সূচী অনুযায়ী ২৮ নবেম্বর (রাত ১২টা) পর্যন্ত ভর্তিচ্ছুগণ আবেদন করতে পারবেন এবং ভর্তি পরীক্ষা ১৮ ও ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। টেলিটক মোবাইল ফোনের মাধ্যমে আবেদন করা যাবে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ‘সি’ গ্রুপ : ১৮ ডিসেম্বর, সকাল ১০.৩০টা দুপুর ১১.৩০টা পর্যন্ত, ‘ডি’ গ্রুপ : ১৮ ডিসেম্বর বেলা বিকেল ৩.০০টা থেকে ৪.০০টা পর্যন্ত, ‘এ’ গ্রুপ : ১৯ ডিসেম্বর ২০১৫, সকাল ১০.৩০টা থেকে দুপুর ১২.০০টা পর্যন্ত, ‘বি’ গ্রুপ : ১৯ ডিসেম্বর বিকেল ৩.০০টা থেকে বিকেল ৪.৩০টা পর্যন্ত। বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িহংঃঁ.বফঁ.নফ) নম্বরে যোগাযোগ করা যাবে।

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৫

২৮/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: