মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বিজ্ঞাপন করে সানি লিওন রাজনৈতিক নেতার তোপের মুখে

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫
বিজ্ঞাপন করে সানি লিওন রাজনৈতিক নেতার তোপের মুখে

অনলাইন ডেস্ক॥ সম্প্রতি একটি কন্ডোমের বিজ্ঞাপনে যৌন উত্তেজক দৃশ্যে শুটিং করার জন্য এক রাজনৈতিক নেতার তোপের মুখে পড়েছিলেন সানি লিওন। এ বার সে প্রসঙ্গেই সোজাসাপটা জবাব দিলেন সানি। সম্প্রতি এক ইংরেজি দৈনিককে দেওয়া এক সাক্ষাত্কারে সানি বলেছেন, কন্ডোমের বিজ্ঞাপন করে তিনি কোনও ভুল করেননি। ব্যক্তিগত ভাবে কেউ মনে করতে পারেন তাঁর এই বিজ্ঞাপন ধর্ষণ বেড়ে যাওয়ার অন্যতম কারণ। কিন্তু তিনি নিজে মনে করেন নিরাপদ যৌন মিলনের জন্যে কন্ডোমের কোনও বিকল্প নেই। কন্ডোম ব্যবহার করলে যৌন সংক্রমণের মাধ্যমে কোনও রোগ ছড়াবে না। এ ছাড়া সন্তান না চাইলে গর্ভনিরোধক ওষুধ না খেয়ে যৌন মিলনের সময় কন্ডোম ব্যবহার করা অনেক নিরাপদ। তাই সেফ সেক্সের প্রচার করে তিনি কোনও ভুল করেননি।

কিন্তু তথাকথিত সমাজ রক্ষকরা ভারতে যে কোনও বিষয়ের জন্যই কেন সানিকে দায়ি করেন? নায়িকার নিজের কাছেও এর কোনও উত্তর নেই। তাঁর কথায়, ‘‘আমি নিজেকে অনেক বার এই প্রশ্ন করেছি। বোঝার চেষ্টা করেছি আমার দোষ কোথায়। কিন্তু কোনও উত্তর পাইনি।’’

কেরিয়ারে বাধা আসবেই। আর তা ভাল ভাবেই জানেন পর্ন কেরিয়ার ছেড়ে বলিউডে পা রাখা সানি। তাই সমালোচনাকে বিশেষ পাত্তা না দিয়ে আপাতত মন দিয়ে অভিনয়টাই করতে চান নায়িকা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৫

২৫/১০/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: