২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে দূর্ঘটনা ॥ নিহত ৩


নিজস্ব সংবাদদাতা, উখিয়া॥ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় নারী ও ঘুমন্ত শিশুসহ ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছে কমপক্ষে ১২ জন। রোববার রাত ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও ইসলামবাদ এলাকার ঢালার দোয়ার নামক স্থানে কক্সবাজার মুখী একটি শ্যামলীবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। এসময় নিহতরা হলেন, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য কামাল উদ্দিন (৩০), মহেশখালী উপজেলার নতুন বাজার বড় ডেইল রাস্তারমাথা এলাকার আমিরুজ্জামানের স্ত্রী রাজিয়া বেগম (৩৫) ও তার ২ বছরের শিশু সন্তান সাগর উদ্দিন। এ ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হন। আহতদের পরিচয় জানা যায়নি। তাদের কক্সবাজার সদর হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটিদল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এসময় ঘটনাস্থলে রাজিয়া বেগম ও তার শিশু সন্তান সাগর উদ্দিন মারা যায়। শ্যামলী বাসটি জব্দ করা হয়েছে। গাড়ীর চালক ও হেলপার পলাতক রয়েছে।

এদিকে, তুলাবাগান হাইওয়ে পুলিশের (ওসি) মুজিবুর রহমান জানান, উক্ত ঘটনায় গুরুত্বর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে উখিয়ার পালংখালী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন (৩০) মারা গেছে বলে নিশ্চিত করেছেন।