মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজশাহী-ঢাকা রুটে এবার ডানা মেলল ইউএস-বাংলা

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে চালু হলো বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলার ফ্লাইট। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পর দ্বিতীয় এয়ারলাইন্স হিসেবে এ সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। শনিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। প্রথম ফ্লাইটে ৭৮ জন যাত্রী রাজশাহীতে আসেন। পরে বিকেল ৪টা ২৫ মিনিটে ২৬ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে উড়াল দেয় ফিরতি ফ্লাইট।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এখন থেকে সপ্তাহে তিন দিন রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা। বর্তমানে বাংলাদেশ বিমান সপ্তাহে তিন দিন ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা রাজশাহী-ঢাকা রুটে প্রতি সপ্তাহের সোম, বুধ ও শনিবার ফ্লাইট পরিচালনা করবে। নির্ধারিত দিনে বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসবে নির্দিষ্ট ফ্লাইট। পৌঁছবে ৩টা ৫০ মিনিটে। রাজশাহী থেকে ৪টা ১০ মিনিটে ছেড়ে যাবে। ঢাকায় পৌঁছবে ৪টা ৫০ মিনিটে। এদিকে বর্তমানে সপ্তাহের শুক্র, রবি ও মঙ্গলবার এ রুটে ফ্লাইট পরিচালনা করছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। দীর্ঘ আট বছর বন্ধ থাকার পর গত ৭ এপ্রিল রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে উড়ানো শুরু করে বাংলাদেশ বিমানের ফ্লাইট।

ঈশ্বরদীতে কোটি টাকার নকল পণ্য আটক

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শনিবার দুপুরে ঈশ্বরদী বাজারের একটি গুদাম থেকে নকল সেমাই ও যৌন উত্তেজক সিরাপসহ ১৩ রকমের নকল পণ্য আটক করা হয়েছে। আটককৃত পণ্যের মূল্য এক কোটি টাকা। বিএসটিআইয়ের পরিচালক এবিএম মুর্তজা আলম ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম সেলিম অভিযান চালিয়ে এসব পণ্য আটক করেন। আটকের পর কর্মকর্তারা ব্যবসায়ী অপুর নগদ ২ লাখ টাকা জরিমানা করে নয় প্রকার নকল পণ্যসহ গুদামে সিলগালা করে দেন। একই সময় দুই লাখ টাকা মূল্যের এনার্জি ড্রিংকস, ফ্রুট সিরাপ, নকল সোয়াবিন তৈল ও লাচ্ছা সেমাই পুড়িয়ে ধ্বংস করা হয়। বিএসটিআইয়ের পরিচালক এবিএম মুর্তজা আলম ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম সেলিম বলেন, ব্যবসায়ী অপু সরিষার তৈলের লাইসেন্স নিয়ে প্রায় তিনমাস থেকে বিভিন্ন প্রকার নকল পণ্যের আমদানি ও বিক্রি করে আসছিল।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৫

১২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: