ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

প্রস্তুত অ্যালেক্সা-ব্র্যান্ডন জুটি

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:৫১, ৮ ফেব্রুয়ারি ২০২৩

প্রস্তুত অ্যালেক্সা-ব্র্যান্ডন জুটি

পদক হাতে আমেরিকার ফিগার স্কেটিং জুটি অ্যালেক্সা নেইরিম ও ব্র্যান্ডন ফ্রেজিয়ার

জাপানে মার্চে অনুষ্ঠিত হবে ফিগার স্কেটিং চ্যাম্পিয়নশিপ। সেখানে আমেরিকা থেকে মিশ্র দ্বৈতে অংশগ্রহণের টিকিট পেয়েছেন অ্যালেক্সা নেইরিম ও ব্র্যান্ডন ফ্রেজিয়ার। গতবার করোনা পজিটিভ হওয়ায় টোকিও অলিম্পিক এবং নিজ দেশের ন্যাশানাল স্কেটিং মিস করা ফ্রেজিয়ার এবার বেশ প্রস্তুতি নিয়েই মিশন শুরু করতে যাচ্ছেন। ক্যালিফোর্নিয়ায় ১৪৬.০১ স্কোর গড়েছিলেন। চূড়ান্ত বাছাইয়ে নেইরিমকে নিয়ে তাদের পয়েন্ট ২২৭.৯৭।

এমেলি চ্যান ও স্পেনার ওয়ের চেয়ে ৩১.১১ পয়েন্টে এগিয়ে থেকে ন্যাশানাল চ্যাম্পিয়ন হয়েছেন তারা। প্রতিপক্ষের মোট পয়েন্ট ছিল ১৯৬.৮৬। তৃতীয় হয়েছেন এলি ক্যাম ও ড্যানি ও শেহা জুটি। ফ্রেজিয়ার বলেছেন, ‘আমি দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরও কখনো হতাশ হই না। চেষ্টা করি ঘুরে দাঁড়ানোর। গত মৌসুমে করোনা পজিটিভি হওয়ার পর ইনজুরিতেও পড়েছিলাম। 
কিন্তু ফিরে আসার চেষ্টা করেছি। ধন্যবাদ নেইরমকে সে দ্রুতই আমার সঙ্গে ছন্দ মিলিয়েছে। হ্যাঁ আমারও ক্রেটিড কম নয় (হাসি)।’ গত বছর ইউএস চ্যাম্পিয়নশিপের এককে সেরা হয়েছিলেন নেইরম। এখনো অলিম্পিক জয়ের স্বপ্ন দেখেন ৩১ বছর বয়সী এ সুন্দরী। উল্লেখ্য, টোকিও অলিম্পিকে এই দুজনের কেউই অংশ নেননি। আসন্ন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে আমেরিকার হয়ে সাফল্য পেতে মরিয়া তারা।

×