ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

সাকিবের যাওয়ার কথা সিঙ্গাপুর, কিন্তু যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

প্রকাশিত: ২০:০৭, ৬ ডিসেম্বর ২০২৩

সাকিবের যাওয়ার কথা সিঙ্গাপুর, কিন্তু যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

সাকিব আল হাসান

বিশ্বকাপে আঙুলে চোট পেয়ে সবশেষ ম্যাচটি খেলতে পারেননি সাকিব আল হাসান। এমনকি ইনজুরির কারণে বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজেও নেই বিশ্বসেরা এই অলরাউন্ডার। অন্যদিকে নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় দলের সাথেও যুক্ত নেই সাকিব।

জানা গেছে, বর্তমান সময়ে নির্বাচনের কাজে ব্যাস্ত থাকা সত্বেও আঙুলের চিকিৎসা করাতে এবার যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব। বুধবার (৬ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি, এমনটাই জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরি।

আঙুলের চিকিৎসার জন্য প্রথমে সাকিবের যাওয়ার কথা ছিল সিঙ্গাপুরে। তবে পরে জানা যায়, সিঙ্গাপুর নয় সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। বুধবার রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা দেবেন সাকিব।

এদিকে সাকিবের ক্রিকেটে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক। আঙুলের ইনজুরির কারণে ৪-৬ সপ্তাহের জন্য ছিটকে গিয়েছিলেন সাকিব। তার চার সপ্তাহ পার হয়ে যাওয়ায় দুই থেকে তিন সপ্তাহের মধ্যে মাঠে ফিরতে পারবেন বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক।  

ধারণা করা হচ্ছে, নির্বাচনের পরে অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে মাঠে ফিরবেন সাকিব।

আসন্ন ৭ জানুয়ারির নির্বাচনে সাকিব আল হাসান লড়বেন মাগুরা-১ আসন থেকে। এর আগে ১৮ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন সাকিব। 
 

 

এবি

×