ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সাকিবের নির্বাচনী প্রচারণা শুরু

প্রকাশিত: ১২:০২, ২৯ নভেম্বর ২০২৩

সাকিবের নির্বাচনী প্রচারণা শুরু

সাকিব আল হাসান 

আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যাত্রা শুরু করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে নিশ্চিত হয়েছে তার মনোনয়ন। 

মনোনয়ন পাওয়ার ৩ দিনের মধ্যেই সাকিব আল হাসান শুরু করেছেন তাঁর নির্বাচনী প্রচারণা। আর এ লক্ষ্যে বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় যাত্রা শুরু করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

আরও পড়ুন : প্রথম বলেই অল-আউট বাংলাদেশ 

আজ বুধবার সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পথে যাত্রা করেছেন তিনি৷ পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যাচ্ছেন টাইগার অধিনায়ক৷ সঙ্গে রয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার এবং নাজমুল হোসেন অপু। আছেন ক্রিকেটার আল-আমিন জুনিয়রও।

জানা যায়, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়বেন তিনি। দলের হয়ে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। শেষপর্যন্ত দলীয়ভাবে তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাওয়ার পর এবারই প্রথম মাগুরার উদ্দেশে যাত্রা করছেন সাকিব। জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও গাড়িবহরে আছেন আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী। 

×