ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

১০ মিনিটেই শেষ মেসিদের ম্যাচের টিকিট 

প্রকাশিত: ১৯:২৭, ৬ জুন ২০২৩

১০ মিনিটেই শেষ মেসিদের ম্যাচের টিকিট 

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দল

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা আর সপ্তাহ খানেক পরই যাচ্ছে চীন ও ইন্দোনেশিয়ায়। প্রথমে বাংলাদেশের আসার গুঞ্জন তৈরি হলেও ডলার সংকট ও মাঠের অভাবে তা বাতিল হয়ে যায়। ১৫ জুন চীনের বেইজিংয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসিরা। সেই ম্যাচের জন্য আজ টিকিট ছেড়ে রীতিমত অবাক করা কাণ্ডের মুখোমুখি হয়েছে কর্তৃপক্ষ। মাত্র ১০ মিনিট না যেতেই প্রথম ধাপের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।
 
বিশ্বচ্যাম্পিয়নদের ম্যাচটি অনুষ্ঠিত হবে বেইজিং ওয়ার্কার্স স্টেডিয়ামে। যার ধারণক্ষমতা ৬৮ হাজার। সেই ম্যাচে ভক্তদের উপচে পড়া ভিড় থাকবে তা অনুমেয় ছিল। 

স্থানীয় সময় দুপুর ১টায় শুরু হয় টিকিট বিক্রি। কিন্তু ১০ মিনিট পর হতাশ হতে হয় ভক্তদের। এই ম্যাচের জন্য টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল ৮২ ডলার, আর সর্বোচ্চ মূল্য ৬৭৫ ডলার।

শুরুতেই টিকিট মূল্য নিয়ে হতাশা কাজ করে সমর্থকদের মাঝে। তবে টিকিট ছাড়তেই দেখা গেল উল্টো চিত্র। বিশ্বচ্যাম্পিয়নদের খেলা দেখার সুযোগ কেউই বাদ দিতে চান না। 

এশিয়া সফরের জন্য আগেই দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। তারকায় পরিপূর্ণ দল নিয়ে আসছে লিওনেল মেসিরা। শুধু চোটের জন্য দলের সঙ্গে থাকছেন না লাউতারো মার্টিনেজ ও পাওলো দিবালা। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×