ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

স্বল্প পুঁজিতেও ঢাকার কাছে হেরে গেল খুলনা

প্রকাশিত: ২২:৫০, ২৪ জানুয়ারি ২০২৩; আপডেট: ২২:৫১, ২৪ জানুয়ারি ২০২৩

স্বল্প পুঁজিতেও ঢাকার কাছে হেরে গেল খুলনা

উইকেট শিকারের পর তাসকিনের উল্লাস

ব্যাটিং ব্যর্থতায় ১০৮ রানে অলআউট হয়েছে যায় ঢাকা ডমিনেটর্স। কিন্তু এই রান করতে গিয়ে হোচট খায় খুলনা টাইগার্স। ১৫ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে ৮৪ রান সংগ্রহ করে খুলনা। ফলে ২৪ রানের জয় পেয়ে যায় ঢাকা। আট ম্যাচে এটি দ্বিতীয় জয় ঢাকার। 

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা টাইগার্স। ঢাকা দুই বল থাকতে ১০৮ রানে অলআউট হয়। দলের হয়ে সৌম্য সরকার ৫৭ রানের ইনিংস খেলেন। বাঁ-হাতি ওপেনার আগের সাত ম্যাচে করেছিলেন মাত্র ৫৫ রান। তিনি রান পেলেও দলের বাকিরা আসা-যাওয়ার মিছিলে ছিলেন।

১০৯ রানের টার্গেটে নেমে মাত্র ৮৪ রানে অলআউট হয়েছে তামিম ইকবাল, ইয়াসির রাব্বি, আজম খানদের খুলনা। দলটির হয়ে তামিম ৩০ রানের ইনিংস খেলেন। ইয়াসির রাব্বি ২১ রান করেন। আর কেউ দশ রানের ঘরে ঢুকতে পারেননি। 

ঢাকার জয়ের নায়ক তাসকিন ৩.৩ ওভার বল করে মাত্র ৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। এছাড়া স্পিনার নাসির হোসাইন ৩০ রানে ২ ও পেসার আল আমিন ১৭ রান দিয়ে নেন ২ উইকেট। 

এর আগে খুলনার দুই স্পিনার নাসুম আহমেদ ও নাহিদুল ইসলাম ঘূর্ণির জাদুয় ঢাকাকে ধসিয়ে দেন। বাঁ-হাতি নাসুম ৪ ওভারে ১১ রান দিয়ে নেন তিন উইকেট। নাহিদুল ৪ ওভারে মাত্র ৬ রান খরচ করে চারটি গুরুত্বপূর্ণ উইকেট দখল করেন।

এমএইচ

monarchmart
monarchmart