ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সৌম্যর পর আফিফকেও হারাল বাংলাদেশ

প্রকাশিত: ১১:০৪, ১২ অক্টোবর ২০২২; আপডেট: ১১:৫১, ১২ অক্টোবর ২০২২

সৌম্যর পর আফিফকেও হারাল বাংলাদেশ

ব্যাট করছে বাংলাদেশ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আজ বাঁচামরার লড়াইয়ে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। প্রথমে ব্যাটিং করে বাংলাদেশকে ২০৯ রানের টার্গেট দেয় নিউজিল্যান্ড।

শেষ খবর পর্যন্ত ১৪ ওভারে শেষে ৪ উইকেট হারিয়ে ১১৯ রান করেছে বাংলাদেশ। ক্রিজে ৪৭ রানে সাকিব ও ২ রানে আছেন নুরুল হাসান।

নিউজিল্যান্ডের দেওয়া টার্গেটে বাংলাদেশ খেলতে নামলে অ্যাডাম মিলনের বলে বোল্ড হয়ে ১২ বলে ১১ রান করে বিদায় নেন শান্ত। এরপর বেশিক্ষণ টিকতে পারলেন না লিটনও। ব্রেসওয়েলের বলে ১৬ বলে ২৩ রান করে সাজঘরে এই ওপেনার। বাংলাদেশ দ্বিতীয় উইকেট হারিয়েছে ৪৭ রানে। 

এর আগে কনওয়ে-ফিলিপসের ব্যাটিং তাণ্ডবে ২০৮ রানের সংগ্রহ পেয়েছে নিউজিল্যান্ড। কনওয়ে ৬৪ ও ফিলিপস তোলেন ৬০ রান। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন ও ইবাদত হোসেন। এছাড়া একটি উইকেটের দেখা পেয়েছেন শরীফুল ইসলাম।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, এবাদত হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, মার্টিন গাপটিল, গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, ইশ সোধি, অ্যাডাম মিলনে, টিম সাউদি(অধিনায়ক), ট্রেন্ট বোল্ট।

এমএইচ

×