ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

পরীক্ষামূলক

চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি জাকির, সম্পাদক মুন্সী তরিকুল

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ২০:০০, ১ জুলাই ২০২২; আপডেট: ২০:২৮, ১ জুলাই ২০২২

চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি জাকির, সম্পাদক মুন্সী তরিকুল

সভাপতি জাকির, সম্পাদক মুন্সী তরিকুল

 সুষ্ঠু, সুন্দর পরিবেশে খেলাধুলা পরিচালনা এবং সার্বিক ব্যবস্থাপনার স্বার্থে রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে নবগঠিত চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের (ঈইঈ) পূর্বনির্ধারিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে এক বছর মেয়াদি ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ সর্বসম্মতভাবে গঠন করা হয়েছে।

উপস্থিত সদস্যদের সর্বসম্মত প্রস্তাবে সভাপতি পদে মো: জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক পদে সিনিয়র সাংবাদিক মুন্সী তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া ট্রেজারার হয়েছেন জিয়াউল হক ইমরান। শুক্রবার (১ জুলাই) সকালে ধানমন্ডির পানসি রেষ্টুরেন্টে ক্লাবের সকল সাধারণ সদস্যের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে বিস্তর আলোচনা হয়। পরে কন্ঠভোটের মাধ্যমে সর্বসম্মতভাবে চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাব (সিবিসি) এর কমিটি চুড়ান্ত করা হয়। বৈঠকে একবছর মেয়াদি ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ৯ সদস্যের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

এতে প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন প্রবীণ সদস্য আলহাজ্ব এম এ রহিম। উপদেষ্টা পরিষদের বাকি দুই সদস্য হয়েছেন মাহামুদুল মোস্তফা ও মো: শামিম আহমেদ। নয় সদস্যবিশিষ্ট নির্বাহী পরিষদের অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি আল আমিন রেদওয়ানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান, ক্রীড়া সম্পাদক মো: জাকির হোসেন। এছাড়া কার্যনির্বাহী পরিষদের সদস্য হয়েছেন দুলাল বাড়ই, মামুনুর রশীদ ও মো: আবু সিয়াম।