ঢাকা, বাংলাদেশ   রোববার ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

পদত্যাগের ঘোষণা বিএনপির ৭ এমপির

প্রকাশিত: ১৪:৩৫, ১০ ডিসেম্বর ২০২২; আপডেট: ১৪:৪৪, ১০ ডিসেম্বর ২০২২

পদত্যাগের ঘোষণা বিএনপির ৭ এমপির

গোলাম মোহাম্মদ সিরাজ, মো. জাহিদুর রহমান, মো. আমিনুল ইসলাম, মো. হারুনুর রশীদ, (নিচে বা থেকে) মো. মোশারফ হোসেন, আবদুস সাত্তার ভূঞা ও রুমিন ফারহানা। ছবি: সংগৃহীত

জাতীয় সংসদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন বিএনপির ৭ সংসদ সদস্য (এমপি)। শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগ মাঠে আয়োজিত বিএনপির সমাবেশে এ ঘোষণা দেওয়া হয়।

ওই ৭ এমপি হলেন- বগুড়া-৬ আসনের এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের এমপি মোশারফ হোসেন, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের এমপি হারুনুর রশীদ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের এমপি আবদুস সাত্তার ভূঞা এবং সংরক্ষিত নারী আসনের এমপি রুমিন ফারহানা।

বিএনপি দলীয় এমপি হারুনুর রশীদ গণমাধ্যমকে বলেন, পদত্যাগের বিষয়টি দলীয় সিদ্ধান্ত। আমি পারিবারিক কারণে অস্ট্রেলিয়ায় আছি। দেশে থাকতেই আমি পদত্যাগপত্রে সই করে এসেছি। আজ সমাবেশ থেকে ঘোষণা হলো।

রুমিন ফারহানা বলেন, ইমেলে স্পিকারের কাছে আমরা ৭ জনই আমাদের পদত্যাগপত্র পাঠিয়েছি। আজ অফিস বন্ধ। তাই কাল আমরা সরাসরি সেখানে পদত্যাগপত্র জমা দেবো।

তিনি আরও বলেন, সংসদে আমরা জনগণের পক্ষে কথা বলতে চেয়েছিলাম ৷ কিন্তু বারবার আমাদের মাইক বন্ধ করে দিয়েছিল৷ এই সংসদে থাকা আর না থাকা সমান৷

এসআর

monarchmart
monarchmart