ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল

বিএনপি নৈরাজ্য করবে প্রশাসন কী তাকিয়ে থাকবে

প্রকাশিত: ১৯:৪৫, ৮ ডিসেম্বর ২০২২; আপডেট: ১৯:৪৫, ৮ ডিসেম্বর ২০২২

বিএনপি নৈরাজ্য করবে প্রশাসন কী তাকিয়ে থাকবে

মাইনুল হোসেন খান নিখিল। ছবি: জনকণ্ঠ

বিএনপি সমাবেশের নামে রাস্তায় নৈরাজ্য সৃষ্টি করবে। আর প্রশাসন তাকিয়ে থাকবে, তা হতে পারে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর )  ঢাকা ১৪ আসনের অন্তর্গত ১১ নং ওয়ার্ডের শীতার্ত অসহায় মানুষের মাঝেপ্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র  বিতরণকালে তিনি এসব কথা বলেন তিনি।

 নিখিল বলেন, প্রশাসনের পবিত্র দায়িত্ব জনগণের জানমালের হেফাজত করা। প্রশাসন প্রশাসনের মতো করে কাজ করবে । বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা প্রতিহত করবে পুলিশ। মাঠ থাকতে বিএনপি কেন রাস্তায় সমাবেশ করবে? তাদের মতলব খারাপ। রাস্তা দিয়ে গাড়ি চলাচল করবে, অ্যাম্বুলেন্স মতো সেবামূলক যানবাহন চলাচল করবে। কিন্তু বিএনপি সাধারণ মানুষের দুর্ভোগ সৃষ্টি করবে তা হতে দেওয়া হবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের কাজ সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করা আর জঙ্গিদের পৃষ্ঠপোষকতা করা। তারা সমাবেশের নামে জ্বালাও পোড়াও আর পেট্রোল বোমা হামলা করে মানুষ হত্যা করবে, যুবলীগ তাকিয়ে দেখবে তা হতে পারে না ।

যুব লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির গণতান্ত্রিক অধিকার সমাবেশ করা। আর সাধারণ মানুষের অধিকার রাস্তা দিয়ে চলাচল করা। আর মানুষ যাতায়াতকালে বিএনপি পেট্রোল বোমা মারবে। সাধারণ মানুষ মারা যাবে, তা হতে দেয়া যাবে না। সোহরাওয়ার্দী উদ্যোনের মতো বিশাল মাঠ থাকতে ১০ ডিসেম্বর বিএনপি পল্টনে সমাবেশ করবে, তা গভীর ষড়যন্ত্রের অংশ। বিএনপির কার্যালয়ে ১৬০ বস্তা চাল কেন? অসংখ্য বোমা কেন? তাদের উদ্দেশ্য একটাই শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ ভালো আছে, তা তাদের ভালো লাগে না।

বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রে বিএনপি-জামায়াত লিপ্ত বলে জানিয়ে যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার মাধ্যমে বিএনপি-জামাতকে দাঁতভাঙা জবাব দেবে জনগণ।

বস্তিবাসীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, বস্তিবাসীরা সমাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ । তাদের কষ্টের ফল ভোগ করে নগরবাসী। প্রতিটি শ্রেণি পেশার মানুষের খেয়াল রাখেন সরকার প্রধান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল বস্তীবাসীদের সবসময় খোঁজ রাখেন এবং তাদের বাসস্থানের ব্যাবস্থা করে দিয়েছেন। এ সময় তিনি বস্তিবাসীদের উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল আজ ঢাকা-১৪ আসন অন্তর্গত ১১নং ওয়ার্ডের শীতার্ত, অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় কল্যাণপুরের নতুন বাজার পোড়াবস্তীর ৩৫০০ অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ১১ নং ওয়ার্ড কাউন্সিল দেওয়ান আব্দুল মান্নান ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতিসহ বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা।

এসআর

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart