ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

চিড়িয়াখানায় হাতির আক্রমণে নিহত শিশুর পরিবারের পাশে এমপি 

প্রকাশিত: ২১:৪৯, ১৬ এপ্রিল ২০২৪

চিড়িয়াখানায় হাতির আক্রমণে নিহত শিশুর পরিবারের পাশে এমপি 

হাতির আক্রমণে নিহত শিশু

ঈদুল ফিতরের দিন রাজধানীর জাতীয় চিড়িয়াখানার হাতির আক্রমণে মৃত্যুর ঘটনায় নিহত কিশোর জাহিদের (১৭) পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা করেছেন স্থানীয় ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিল।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে জাতীয় চিড়িয়াখানা এলাকা পরিদর্শন শেষে নিহত জাহিদের পরিবারের কাছে এই আর্থিক সাহায্য প্রদান করেন। পরে নিখিল দুর্ঘটনার শিকার পরিবারকে সান্ত্বনা দেন। একই সাথে চিড়িয়াখানা এলাকার আইন-শৃঙ্খলা ও এলাকার যানজট নিরসনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এর আগে গত বৃহস্পতিবার ঈদের দিনে বাবা ও ছেলে একসঙ্গে ঈদের নামাজ আদায় শেষে একসঙ্গে খাবার খান। পরে ছেলেকে নিজেই চিড়িয়াখানা ঘুরতে নিয়ে যান জাতীয় চিড়িয়াখানার মাহুত আজাদ আলী। সেখানে সকাল ১১টার দিকে হাতি ‘রাজা’-এর আক্রমণে প্রাণ হারায়। জাহিদ মাহুত আজাদ আলীর একমাত্র ছেলে ছিল।

চিড়িয়াখানার পরিচালক রফিকুল ইসলাম তালূকদার বলেন, ‘স্থানীয় সংসদ সদস্য ওই কিশোর নিহতের ঘটনায় গঠিত তদন্ত কমিটির কাজে এসেছিলেন। আলোচনার পরে তিনি নিহতের পরিবারকে সান্ত্বনা দেন এবং আর্থিক সহযোগিতা করেন।’

 

শহিদ

×