ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর থেকে পালিয়ে যাওয়া রেশমা গ্রেপ্তার

প্রকাশিত: ১৭:১১, ৭ ডিসেম্বর ২০২২; আপডেট: ১৭:১৮, ৭ ডিসেম্বর ২০২২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর থেকে পালিয়ে যাওয়া রেশমা গ্রেপ্তার

মাদক সম্রাজ্ঞী লায়লা সাবরিন রেশমা

হেরোইনসহ ধরা পড়ার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অফিস থেকে কৌশলে পালিয়ে যাওয়া সেই মাদক সম্রাজ্ঞী লায়লা সাবরিন রেশমাকে গ্রেপ্তার করা হয়েছে। রাজধানীর অভিজাত এলাকার মাদক সরবরাহের কাজ করতেন তিনি।

বুধবার (৭ ডিসেম্বর) অধিদফতরের সহকারী পরিচালক (গোয়েন্দা) মোহাম্মদ রিফাত হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে হাতিরঝিল থানা এলাকার প্লাটিনাম পার্ক রেস্টুরেন্টের সামনে থেকে রেশমাকে গ্রেপ্তার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক (গোয়েন্দা) মোহাম্মদ রিফাত হোসেন জানিয়েছেন, গত ৩০ নভেম্বর বিকেলে সংসদ ভবন এলাকার মানিক নিয়ে এভিনিউ থেকে রেশমাকে ১০০ পুড়িয়া (১০ গ্রাম) হেরোইনসহ গ্রেফতার করা হয়। তবে পরদিন ১ ডিসেম্বর ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গেন্ডারিয়ার অফিস থেকে কর্মকর্তা-কর্মচারীদের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যায় সে। সবশেষ মঙ্গলবার রাতে তাকে হাতিরঝিলে এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় অধিদফতরের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল আহমেদ দিপু বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছেন বলেও নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক (গোয়েন্দা) মোহাম্মদ রিফাত হোসেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart