ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণকালে মারধরের পর ২ জনকে আটক

প্রকাশিত: ২১:৪১, ৪ ডিসেম্বর ২০২২

রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণকালে মারধরের পর ২ জনকে আটক

মারধর

রাজধানীর পুরান ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে বিএনপির লিফলেট বিতরণকালে মারধরের শিকার হয়ে পুলিশের হাতে আটক হয়েছেন দুই যুবক। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রবিবার (৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- সূত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি (২০) ও কাচামাল বিক্রেতা মনির হোসেন (৩২)।

সূত্রাপুর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) আবু নাঈম জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে লিফলেট বিতরণকালে তারা মারধরের শিকার হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাদেরকে ঢামেকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
 
সূত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি জানান, দুপুরে তারা গোপিবাগ, বংশাল, ইসলামপুর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে বিএনপির লিফলেট বিতরণ করছিলেন। তখন ছাত্রলীগের আনুমানিকে এক থেকে দেড়শ নেতাকর্মী তাদের উপর আক্রমণ করে। তাদেরকে পিটিয়ে আহত করে। সেখান থেকে যখন পুলিশ তাদেরকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য, সেখানেও তাদেরকে মারধর করা হয়।

আহত মনির হোসেন (৩২) জানান, তিনি শনিরআকড়ায় মুরগী ও কাচামাল বিক্রি করেন। দুপুরে শ্যামবাজারে মাল কিনতে গিয়ে ছিলেন। তখনই তাকে বিএনপির কর্মীভেবে মারধর করা হয়।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart