ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ নভেম্বর ২০২২, ১৩ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ড্রাইভিং লাইসেন্স নিতে গ্রাহকদের বিআরটিএর অনুরোধ

অনলাইন রিপোর্টার 

প্রকাশিত: ১৯:১৮, ৪ অক্টোবর ২০২২; আপডেট: ১৯:২০, ৪ অক্টোবর ২০২২

ড্রাইভিং লাইসেন্স নিতে গ্রাহকদের বিআরটিএর অনুরোধ

ড্রাইভিং লাইসেন্স

বিভিন্ন জটিলতার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল ড্রাইভিং লাইসেন্স-স্মার্ট কার্ড প্রিন্টিং ও বিতরণ। ফলে কাগজের ড্রাইভিং লাইসেন্স নিয়ে বিভিন্ন সময় ভোগান্তিতে পড়েন গ্রাহকরা।

অবশেষে আটকে থাকা ড্রাইভিং লাইসেন্স-স্মার্ট কার্ড প্রিন্টিং শেষ করেছে, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। গ্রাহকদের সংশ্লিষ্ট বিআরটিএর সার্কেল অফিস থেকে ড্রাইভিং লাইসেন্স নিতে অনুরোধ জানিয়েছে প্রতিষ্ঠানটি। লাইসেন্স বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তির মাধ্যমে এ অনুরোধ করে বিআরটিএ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিতরণের জন্য অপেক্ষমাণ ১১ লাখ ৬৭ হাজার ৮৯৬টি ড্রাইভিং লাইসেন্স ইতোমধ্যে প্রিন্ট করে বিআরটিএর সংশ্লিষ্ট সার্কেল অফিসে প্রেরণ করা হয়ছে। এরমধ্যে প্রায় ৭ লাখ লাইসেন্সের বিতরণ শেষ করা হয়েছে।

অবশিষ্ট লাইসেন্স বিতরণের জন্য আবেদনকারী বরাবর সুনির্দিষ্ট তারিখ উল্লেখ করে এসএমএস প্রেরণ করা হচ্ছে।

লাইসেন্স সরবরাহের তথ্য বিআরটিএর ওয়েবসাইট (www.brta.gov.bd)-এ আপলোড করা হয়েছে। ওয়েব সাইটের http://my.brta.gov.bd/dl_status.php লিংকে ক্লিক করে লাইসেন্স গ্রহণের তথ্য জানা যাবে।

এমতাবস্থায়, বিআরটিএর ওয়েবসাইটের নির্দিষ্ট লিংক থেকে তথ্য জেনে সংশ্লিষ্ট বিআরটিএ সার্কেল অফিস থেকে ড্রাইভিং লাইসেন্স গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। এ বিষয়ে কোনো অভিযোগ বা পরামর্শ থাকলে [email protected] ইমেইলে পাঠানোর অনুরোধ করা হলো।

এমএস

monarchmart
monarchmart