ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

পারিবারিক কলহে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী

প্রকাশিত: ২০:১০, ২৩ জানুয়ারি ২০২৩

পারিবারিক কলহে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার গুরুতর অভিযোগ উঠেছে তার স্ত্রী ফাতেমা আক্তারের (২৫) বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্ত্রী পলাতক রয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকাতে এই ঘটনা ঘটে। রক্তাক্ত ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, ফকিরাপুলে ওই যুবকের ট্রাভেল এজেন্সি রয়েছে। ৮ বছর আগে তাদের বিয়ে হয়েছে। তিন সন্তানসহ স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকাতে একটি বাড়িতে ভাড়া থাকেন। একই এলাকাতে থাকেন তার বাবা-মা। বিকেল ৫টার দিকে তারা খবর পেয়ে ওই বাসায় গিয়ে কাউকে না পেয়ে পরে ঢাকা মেডিকেলে যান। সেখানে রক্তাক্ত অবস্থায় চিকিৎসাধীন ছেলেকে দেখতে পান তারা। জানতে পারেন, প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে এসেছেন।

স্বজনরা জানান, ৩-৪ দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি চলছিল। সোমবার বিকেলে হঠাৎ কী কারণে এমন ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি তারা। ঘটনার পর থেকে ওই বাসায় ফাতেমা ও তাদের তিন সন্তানকে পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই যুবকের পুরুষাঙ্গ পুরোটা বিচ্ছিন্ন হয়ে গেছে। ঢাকা মেডিকেল থেকে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে চিকিৎসকরা। সেখানে বিচ্ছিন্ন অংশটুকু জোরা দেয়ার চেষ্টা করা হচ্ছে। ঘটনাটি কামরাঙ্গীরচর থানায় জানানো  হয়েছে।

 

এসআর

monarchmart
monarchmart