ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফ্লাইওভারে ঘুড়ি ওড়ানোর সুতা দিয়ে ছিনতাইয়ের ফাঁদ

প্রকাশিত: ২১:১২, ৩০ নভেম্বর ২০২২

ফ্লাইওভারে ঘুড়ি ওড়ানোর সুতা দিয়ে ছিনতাইয়ের ফাঁদ

ঘুড়ি ওড়ানোর সুতা দিয়ে ফাঁদ পাতা হয়েছিল ফ্লাইওভারে। ছবি: জনকণ্ঠ।

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে ঘুড়ি ওড়ানোর সুতায় আটকে চলন্ত মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে ইমাম হোসেন (৩২) নামে এক যুবক আহত হয়েছেন। 

বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ফ্লাইওভারের গোলাপবাগ ট্রোলপ্লাজার সামনে এ ঘটনা ঘটে। ইমাম হোসেনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ভুক্তভোগী ও তার স্বজনদের অভিযোগ, ছিনাতাই করার উদ্দেশ্যে ফ্লাইওভারের দুই পাশের রেলিংয়ের সঙ্গে সুতা বেধে রেখেছিল ছিনতাইকারীরা।

ইমাম হোসেনের ছোট ভাই মো. আ. গাফ্ফার ও সহকর্মী সজল চন্দ্র জানান, ইমাম হোসেন কেরাণীগঞ্জের ইকুরিয়ায় বিআরটিএ তে ইনবাউন্ড অফিসার হিসেবে চাকরি করেন। থাকেন বনানী ৫ নম্বর রোডে। বিকেলে নিজের মটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন তিনি। পথে হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে সুতায় গলা আটকে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে। এতে তার ডান হাত, মুখমন্ডল, বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে কেটে যায়। এমন সময় আরেকটি মটরসাইকেলে তার আরেক সহকর্মী সেখান দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। তখন তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় ঢামেকে নিয়ে যাওয়া হয়।

অভিযোগে তারা আরও করেন, ছিনতাইয়ের উদ্দেশ্যে ফ্লাইওভারে দুই পাশের রেলিংয়ের সঙ্গে ঘুড়ি ওড়ানোর সূতা বেধে রেখেছিলো ছিনতাইকারীরা। তবে তিনি গুরুতর আহত হওয়ায় ছিনতাইকারীরা তাকে দেখে পালিয়ে গেছে, কিন্তু কিছুই নিতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তার অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×