ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

কাগজ দেখতে চাওয়ায় পুলিশকে টেনে নিয়ে গেলেন চালক

প্রকাশিত: ১৮:৫৫, ২২ জুন ২০২৪

কাগজ দেখতে চাওয়ায় পুলিশকে টেনে নিয়ে গেলেন চালক

গাড়ি

ভারতের হরিয়ানা রাজ্যের ফরিদাবাদে চালকের কাছে কাগজপত্র দেখতে চাওয়ায় এক ট্রাফিক পুলিশ সদস্যকে টেনে নিয়ে গেছে দ্রুতগামী একটি গাড়ি। পুলিশ সদস্যকে গাড়ির সামনে চালকের পাশের দরজায় ঝুলন্ত অবস্থায় টেনে নিয়ে যাওয়ার এই ঘটনা রাজ্যের বল্লভগড় বাস স্টপে ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

হরিয়ানা পুলিশ বলছে, গতকাল (শুক্রবার) সন্ধ্যায় মদ্যপ এক চালক রাস্তার মাঝখানে গাড়ি থামিয়ে যাত্রী তুলছিলেন। এ সময় ওই এলাকায় যান চলাচলে বিঘ্ন ঘটে। পরে চালকের কাছে গাড়ির কাগজপত্র চান ট্রাফিক পুলেশের এক সদস্য। সেই সময় তাকে টেনে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই চালক।

পুলিশের এক কর্মকর্তা বলেছেন, রাস্তার মাঝখানে গাড়ি থামিয়ে যাত্রী তোলায় ট্রাফিক পুলিশের এক উপ-পরিদর্শক চালকের কাছে গাড়ি কাগজপত্র চান। ওই সময় তিনি একটি চালান ইস্যু করার প্রস্তুতি নিচ্ছিলেন। নিয়মিত এই তল্লাশি আকস্মিকভাবে তাদের মাঝে বাগ-বিতণ্ডার সূত্রপাত ঘটায়।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, পুলিশের উপ-পরিদর্শক কাগজপত্র যাচাই-বাছাইয়ের জন্য চালকের দরজায় ঝুঁকে ছিলেন। তখন গাড়ির চালক হঠাৎ করেই এক্সিলেটর চেপে বসেন। আর মুহূর্তের মধ্যেই গাড়িটি রাস্তায় এলোমেলোভাবে ছুটতে থাকে। পুলিশের ওই কর্মকর্তাকে কয়েক মিটার দূরে টেনে নিয়ে যায় গাড়িটি। গাড়ির ভেতরে চাবি খুলে নেওয়া নিয়ে চালকের সাথে পুলিশ সদস্যের ধস্তাধস্তিও হয়।
 
পরে পুলিশের অন্যান্য সদস্য ও প্রত্যক্ষদর্শীরা দ্রুত গাড়িটি ঘিরে ফেলেন এবং পুলিশের ওই কর্মকর্তাকে উদ্ধার করেন। এ সময় গাড়ির ভেতর থেকে দুজন যাত্রীকে বেরিয়ে পালিয়ে যেতে দেখা যায়।

এই ঘটনায় চালককে আটক করে স্থানীয় পুলিশ কেন্দ্রে নিয়ে যান ট্রাফিক পুলিশের সদস্যরা। চালকের পরিচয় শনাক্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে বিহার পুলিশ।

 

শহিদ

×