ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

মোদিকে ছাপিয়ে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং অভিষেক!

প্রকাশিত: ১৮:৫৮, ১৮ জুলাই ২০২৩

মোদিকে ছাপিয়ে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং অভিষেক!

মোদি ও অভিষেক। ছবি: ইন্টারনেট থেকে

কেন্দ্রে মোদি সরকারের নয় বছর পূর্তি নয়, সোশ্যাল মিডিয়ায় আলোচনায় অভিষেকের 'নন্দীগ্রাম চলো' কর্মসূচি। দিনভর এক লাখেরও বেশি টুইট # NandigrameJonoJowar-এ! 'Thank you all'. ফেসবুকে পোস্ট দিলেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য। 

হেঁটেই পার করবেন ২০ কি.মি. পথ! নবজোয়ার কর্মসূচিতে নন্দীগ্রামের পথে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাকে স্বাগত জানাতে রাস্তার দু'ধারে ভিড় করেছেন তৃণমূলকর্মীরা। বিভিন্ন জায়গায় মাইকে বাজানো হচ্ছে- সদ্য প্রকাশিত তৃণমূলের নবজোয়ারের গান।

চন্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত অভিষেকে পদযাত্রা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। পশ্চিমবঙ্গ ও কলকাতায় ট্রেন্ডিংয়ের তালিকা শীর্ষে ছিল  # NandigrameJonoJowar। 

ফেসবুকে দেবাংশু লিখেছেন, সকলকে হারিয়ে দেশের মধ্যে শীর্ষে ট্রেন্ড করল আমাদের বক্তব্য। হ্যাঁ, দেশের মধ্যে শীর্ষে! এই কর্মসূচিতে সামিল প্রত্যেক সোশ্যাল মিডিয়ায় কর্মী ও সমর্থককে আমার আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। এভাবেই বারবার আবেগের কাছে হেরে যাক কৃত্রিমতা। এভাবেই বারবার প্রতাপশালী অর্থের শক্তিকে পরাজিত করে জিতুক সম্মিলিত ভালোবাসারা.. Thank you All'।

একুশের বিধানসভা ভোটে প্রথমে নন্দীগ্রামে প্রার্থী হয়েছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। তার বিপক্ষে বিজেপি প্রতীকে দাঁড়িয়েছিলেন শুভেন্দু অধিকারী। এরপর যেদিন ভোট গণনা হয়, সেদিন কখনও এগিয়ে ছিলেন মমতা, কখনও শুভেন্দু। শেষ পর্যন্ত অবশ্য় জেতেন রাজ্যের বিরোধী দলনেতা। 

কীভাবে? ভোটের ফল নিয়ে হাইকোর্টে মামলা করেছেন মমতা। মামলাটির নিষ্পত্তি হয়নি এখনও।

সূত্র: জি নিউজ

এসআর

সম্পর্কিত বিষয়:

×