ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

ঘুমন্ত মানুষের ওপর পানি ঢেলে দিলেন পুলিশ, নিন্দার ঝড় 

প্রকাশিত: ২০:৫৮, ১ জুলাই ২০২৩

ঘুমন্ত মানুষের ওপর পানি ঢেলে দিলেন পুলিশ, নিন্দার ঝড় 

ছবি: সংগৃহীত।

ভারতের পুনেতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমন্ত মানুষের ওপর পানি ঢেলে দেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এই প্রতিবেদন প্রকাশ করেছে দেশটির সংবাদমাধ্যম জি-নিউজ।

প্রতিবেদনে বলা হয়, এই ঘটনা ঘটেছে পুনে রেলওয়ে প্ল্যাটফর্মে। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা তিন কোটি ভিউ হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একজন রেল পুলিশ সদস্য পুনে রেলস্টেশনে ঘুমন্ত লোকেদের উপর পানি ঢেলে দিচ্ছেন।

ভিডিওটি শুক্রবার (৩০ জুন) টুইটারে রূপেশ চৌধুরী নামে এক ব্যক্তি শেয়ার করেছেন এবং অনলাইনে বেশ নজর কাড়ছে ভিডিওটি।

ভিডিওতে, একজন সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) সদস্য একটি পানির বোতল হাতে নিয়ে প্ল্যাটফর্মে ঘুমন্ত লোকেদের উপর পানি ঢালতে থাকেন। ভিডিও ক্লিপটি শেয়ার করে, রূপেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ‘আরআইপি হিউম্যানিটি’ । ভিডিওটি এটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউ পেয়েছে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর রেলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে পড়ে ভিডিওটি। পুনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার (ডিআরএম), ইন্দু দুবে ঘটনাটিকে ‘গভীর দুঃখজনক’ ঘটনা বলে অভিহিত করেছেন। 

এক বিবৃতিতে, দুবে বলেছেন, প্ল্যাটফর্মে ঘুমানোর ফলে অন্যদের অসুবিধা হয় ঠিকই তবে যেভাবে ওই পুলিশ সদস্য যাত্রীদের গায়ে পানি ছিটিয়ে দিয়েছে তা কোন ভাবেই মেনে নেয়া যায় না। তিনি যোগ করেছেন, সংশ্লিষ্ট কর্মীর যাত্রীদের সাথে মর্যাদা, ভদ্রতা এবং শালীনতার সঙ্গে আচরণ করার জন্য উপযুক্ত পরামর্শ দেয়া হয়েছে। এই ঘটনাটি্তে রেল গভীরভাবে দুঃখিত।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

×