ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কারণে নিয়মিত স্ত্রীর পায়ে চুমু খান তিনি, পান করেন পা ধোয়া পানি 

প্রকাশিত: ১৭:৩৩, ১৫ এপ্রিল ২০২৪

যে কারণে নিয়মিত স্ত্রীর পায়ে চুমু খান তিনি, পান করেন পা ধোয়া পানি 

ছবিতে দেখা যায়, স্ত্রী বসে আছেন আর তাঁর স্বামী পায়ে চুমু খাচ্ছেন

সামাজিক যোগাযোগমাধ্যমের এই সময়ে বিচিত্র নানা কিছু ভাইরাল হয়। মুহূর্তে বিভিন্ন ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে একজন থেকে আরেকজনে। সম্প্রতি তেমনই এক ভাইরাল ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে। এতে দেখা যায় এক নারীর পা ধুয়ে পানি পান করছেন এক ব্যক্তি।

ভিডিওতে থাকা নারী ও পুরুষ স্বামী-স্ত্রী। তাঁরা পাকিস্তানের পাকিস্তানের লাহোরের বাসিন্দা। লাহোর ভিত্তিক সংবাদমাধ্যমের বরাতে এ বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি। প্রতিবেদনের সঙ্গে এক্সে ভাইরাল ভিডিওটি যুক্ত করে দেওয়া হয়।

সাক্ষাৎকার ভিত্তিক ওই ভিডিওতে দেখা যায়, স্ত্রী বসে আছেন আর তাঁর স্বামী পায়ে চুমু খাচ্ছেন এবং পা ধুয়ে সেই পানি গ্লাসে নিয়ে পান করছেন। রোজ নিয়ম করে স্ত্রীর পায়ে এভাবে চুমু খান বলে জানান ওই ব্যক্তি।

এই ব্যক্তি জানান, তাদের বিয়ে হয়েছে ১৪ বছর। তিনি স্ত্রীর জন্য সবকিছু করতে পারেন উল্লেখ করে বলেন, ‘আমরা আমাদের মা, বোন এবং মেয়ের সৌভাগ্যের জন্য দোয়া করি, কিন্তু আমার স্ত্রীও কারও বোন এবং মেয়ে, তারও ভালবাসা পাওয়া উচিত।’

তিনি আরও বলেন, ‘আমি মানুষকে বলতে চাই, আপনাকে আমার মতো স্ত্রীর পা টিপে দেওয়া কিংবা চুমু দিতে হবে না, অন্তত আপনার স্ত্রীকে ভালোবাসুন এবং তাকে সম্মান করুন।’

ওই ব্যক্তির স্ত্রী জানান, তার স্বামী ঘরের সব কাজ করেন। রান্না থেকে কাপড় ধোয়া কিংবা ঘর পরিষ্কার হোক, সব কাজই তিনি খুব সহজেই করেন।

এবি

×