ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকারিভাবে ২ লাখ টাকা বেতনে চিকিৎসক নিবে মালদ্বীপ

প্রকাশিত: ২০:১১, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সরকারিভাবে ২ লাখ টাকা বেতনে চিকিৎসক নিবে মালদ্বীপ

মালদ্বীপে চিকিৎসক।

বাংলাদেশ থেকে সরকারিভাবে কম খরছে দক্ষ চিকিৎসক নিয়োগ দিবে মালদ্বীপ। বাংলাদেশ ওভারসীজ এমপ্ল্যমেন্ট অ্যান্ড সারভিসেস লিমিটেড- বোয়েসেলের মাধ্যমে তাদের নিয়োগ দেওয়া হবে। বোয়েসেল’র ওয়েবসাইটে গত ২২ ফেব্রুয়ারি নিয়োগের এই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মালদ্বীপের স্বাস্থ মন্ত্রণালয়ের অধীনে বিভিন্ন হাসপাতালে মেডিকেল অফিসার, সার্জন, ফিজিশিয়ানসহ বেশ কিছু পদে ৭৬ জন চিকিৎসক নিয়োগ দেওয়া হবে।

সুযোগ সুবিধা:

চাকরির চুক্তির মেয়াদ ২ বছর। সপ্তাহে ৬ দিন এবং প্রতিদিন ৮ ঘণ্টা কাজ করতে হবে। এক্ষেত্রে মাসিক বেতন ২ লাখ টাকার উপরে। এছাড়া প্রাথমিক চিকিৎসা ও খাওয়া খরচ এবং বিমানভাড়া বহন করবে দেশটির স্বাস্থ মন্ত্রণালয়।

 বিজ্ঞপ্তি দেখতে https://boesl.gov.bd/site/reports/909784c7-99f1-4709-b955-098939080382/ এই লিংকে ক্লিক করুন।

আবেদন করতে যা যা লাগবে:

আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, পাসপোর্টের রঙিন কপি এবং অন্যান্য তথ্য জমা দিয়ে আগামী ২ মার্চের মধ্যে বোয়েসেলের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে।

সম্ভাব্য খরচ:

চূড়ান্তভাবে নির্বাচিতদের বোয়েসেলের সার্ভিস চার্জ এবং অন্যান ফি সহ মোট ৫৬ হাজার ৩৫০ টাকা পে অর্ডারের মাধ্যমে বোয়েসেল জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে https://docs.google.com/forms/d/e/1FAIpQLScdtJwApQcSxvG-yGhSmXmTYvktBSzkGesKDMMMhKedpelZ6Q/viewform এই লিংকে ক্লিক করুন। এছাড়াও বিস্তারিত জানতে যোগাযোগ করুন প্রবাসী কল্যাণ ভবন (৫ম তলা), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা- ১০০০।

যোগাযোগ নাম্বার: ফোনঃ +৮৮-০২-৫৮৩১১৮৩৮, +৮৮-০২-৪৮৩১৯১২৫ ও +৮৮-০২-৮৪৩১৭৫১৫ (পিএবিএক্স)
ইমেইলঃ [email protected], [email protected]
ওয়েবঃ www.boesl.gov.bd
 

 

এম হাসান

×