ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগ্‌দান 

প্রকাশিত: ১৫:২১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৫:২৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগ্‌দান 

শাকিলা জাফর-সানজিদা মাহমুদ নন্দিতা

তরুণ সংগীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতার বিয়ে ঠিক হয়েছে প্রখ্যাত সংগীতশিল্পী শাকিলা জাফরের ছেলের সঙ্গে। খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘বুলবুলি’গানের এই গায়িকা। এরই মাঝে হলো বাগ্‌দান।

নিজের বাগদানের খবর ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন নন্দিতা। সম্প্রতি অনামিকা আঙুলে আংটি পরা একটি ছবি পোস্ট করে নন্দিতা লিখেছেন, ‘এই আংটি পেলাম।’

বাগদানের খবর প্রকাশ করতেই অভিনন্দন আর শুভেচ্ছার বন্যায় ভাসছেন গায়িকা। এরই মধ্যে নন্দিতাকে অভিনন্দন জানিয়েছেন, সংগীতশিল্পী আঁখি আলমগীর, পুতুল, সুনিধি নায়েক, ঝিলিক, অভিনেত্রী ঐন্দ্রিলাসহ আরও অনেকে।বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেও বিয়ের পাত্রের পরিচয় প্রকাশ করেননি নন্দিতা। এদিকে ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, জনপ্রিয় সংগীত শিল্পী শাকিলা শর্মার একমাত্র ছেলে মুফরাতের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে নন্দিতার। আগামী ১ মার্চ ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মুম্বাইয়ের প্রকৌশলী রবি শর্মাকে দ্বিতীয় বিয়ে করার পর দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী শাকিলা জাফর তার নাম পরিবর্তন করে শাকিলা শর্মা হন। তার প্রথম স্বামী মান্না জাফরের ঘরে রয়েছে একমাত্র সন্তান মুফরাত জাফর। তার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সংগীত শিল্পী নন্দিতা।  

ফরিদপুরের বাসিন্দা নন্দিতা মুন্সিগঞ্জে পড়াশোনা করেন। অবশেষে, ছায়ানট-এ গানের জগতে প্রবেশ করার আগে তিনি ঢাকার সিটি কলেজে ভর্তি হন।

আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে থাকাকালীন, নন্দিতা ২০১৩ সালে ‍‍‘বাংলাদেশ আইডল‍’ রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন, শীর্ষ  দশ থেকে সপ্তম স্থান অধিকার করেছিলেন। তারপর থেকে, তিনি ধারাবাহিকভাবে গান গেয়ে মন জয় করে চলেছেন।
 

তাসমিম

×